শচীন টেন্ডুলকার করোনায় আক্রান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৮ এএম, ২৮ মার্চ ২০২১
শচীন টেন্ডুলকার করোনায় আক্রান্ত

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। শনিবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অ্যাকাউন্টে শচীন নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

টেন্ডুলকার লিখেন, ‘আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। নিজেকে করোনামুক্ত রাখতে সব রকম চেষ্টা করেছি। আজ (শনিবার) আমি করোনায় আক্রান্ত। কিছু উপসর্গ রয়েছে। বাড়ির বাকিদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।’

তিনি আরও লিখেন, ‘আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে আছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। আমার পাশে থাকার জন্য সকল স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ। সকলে সাবধানে থাকুন।’

সম্প্রতি রোড সেফটি সিরিজে খেলেছেন শচীন টেন্ডুলকার। ভারত লিজেন্ডসের অধিনায়কত্ব করেন তিনি। তার নেতৃত্বে শিরোপাও জিতে ভারত। ব্যাট হাতে ৭ ইনিংসে ২৩৩ রান করেছিলেন ৪৭ বছর বয়সী টেন্ডুলকার।

১৯৮৯ সালের নভেম্বরে টেস্ট দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে পথচলা শুরু হয় টেন্ডুলকারের। ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি। ২৪ বছরের ক্যারিয়ারে দেশের হয়ে ২০০টি টেস্ট, ৪৬৩টি ওয়ানডে ও একটি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন টেন্ডুলকার।

টেস্টে ৫১টি সেঞ্চুরি ও ৬৮টি হাফ-সেঞ্চুরিতে ১৫ হাজার ৯২১ রান, ওয়ানডেতে ৪৯টি সেঞ্চুরি ও ৯৬টি হাফ-সেঞ্চুরিতে ১৮ হাজার ৪২৬ রান এবং টি-টোয়েন্টিতে ১০ রান করেন টেন্ডুলকার।

ওয়ানডে ক্রিকেট ইতিহাসের প্রথম ডাবল-সেঞ্চুরিয়ান টেন্ডুলকার। ২০১০ সালে ফেব্রুয়ারিতে গোয়ালিয়রে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অপরাজিত ২০০ রান করেছিলেন তিনি। ২০১১ সালে বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য ছিলেন টেন্ডুলকার।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

গাভাস্কার এখনো টেন্ডুলকারের নায়ক

গাভাস্কার এখনো টেন্ডুলকারের নায়ক

নায়ক থেকে খলনায়ক, শচীনের ছবিতে কালি

নায়ক থেকে খলনায়ক, শচীনের ছবিতে কালি

জর্জ ফ্লয়েড হত্যার প্রতিবাদে টেন্ডুলকার

জর্জ ফ্লয়েড হত্যার প্রতিবাদে টেন্ডুলকার

ভ্যাকসিন নিয়ে ইমরান জানতে পারলেন নিজেই করোনা পজেটিভ

ভ্যাকসিন নিয়ে ইমরান জানতে পারলেন নিজেই করোনা পজেটিভ