ক্রিকেট মাঠে এসে ‘ঈদ আনন্দে’ পরীমনি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১২ পিএম, ০৩ মার্চ ২০২২
ক্রিকেট মাঠে এসে ‘ঈদ আনন্দে’ পরীমনি

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি প্রথমবারের মতো ক্রিকেট মাঠে এসেছিলেন মুক্তির অপক্ষোয় থাক নিজের অভিনীত চলচ্চিত্র ‌‘মুখোশ’-এর প্রমোশনে। তবে জীবনে প্রথমবারের মতো স্টেডিয়ামে এসে ঈদের মতো আনন্দ পেয়েছেন তিনি। জানালেন, ক্রিকেট মাঠে আসার খবরে অনেক এক্সাইটিং ছিলেন এ চিত্রনায়িকা।

বৃহস্পতিবার (৩ মার্চ) বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ছিল। পরীমনি মাঠে প্রবেশ করেই চলে আসেন মিডিয়া বক্সের ছাদে। সেখানে বেশ কিছুক্ষণ নিজের অভিনীত চলচ্চিত্র নিয়ে কথা বলেন। সাথে তার স্বামী শরিফুল রাজও উপস্থিত ছিলেন।

ছাদ থেমে নেমে যাওয়ার সময় মিরপুর শের-ই-বাংলার প্রেসবক্সেও ঘুরে যান পরিমনি। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় পরিমনি জানান, মাঠে আসার খরবে যতটা এক্সাইটিং ছিলেন জীবনে আর কখনো এতটা হয়নি।

পরীমনি বলেন, “অনেস্টলি বলছি, আমি আসলে প্রথমবার মাঠে আসলাম। রাতের বেলা যখন শুনেছিলাম কালকে (বৃহস্পতিবার) আমি মাঠে যাব। ঈদ যেই রকম লাগে না, ওই রকম একটা খুশি কাজ করছিল। আমি জানি না কেন? আমার তো প্রমোশনের একটা বিষয় থাকে। তাছাড়া
আমি মাঠে আসবো, আমার খুব এক্সসাইটেড লাগতেছিল।”

তিনি আরও বলেন, “আমি এখানে এসে যখন এত ক্রাউড দেখলাম.. লাইভ, খোলা আকাশের নিচে..... আসলে আমরা তো ক্রাউড নিয়ে তো খুব ইউজ ঠু। যেমন হলের মধ্যে সিনেমা যখন রিলিজ হয়, তখন হলের মধ্যে হৈ চৈ হয়। আমরা যখন কোথাও একটা যাই, তখন অনেক ফ্যানরা থাকে, চিল্লাপাল্লা করে। ও..গুলো আসলে আমাদের ভালো লাগে। ফাইনালি এখানে যখন খোলা আকাশের নিচে চিল্লাপাল্লা করে এটা আসলে অন্য রকম মজা।”

সিনেমা হল এবং মাঠ দুটোই বিনোদনের জায়গা হলেও পরিমনির কাছে বেশ কিছু আলাদা বিষয় পরিলক্ষিত হয়েছে। দুই জায়গায় হৈ হুল্লর হলেও দুটির পরিবেশ আলাদা।

পরীমনি বলেন, “দুইটাই তো বিনোদনের পার্ট। একটা খেলা আরেকটা হলো সিনেমা হল। এ টুকুই পার্থক্য। আমরা মাঠে কেন যাই, সিনেমা হলে কেন যাই? বিনোদিত হতে। তাই তো? ওয়েটা ডিফারেন্ট ডিফারেন্ট। ক্রাউডটা আমি পেয়েছি, অনেক ছড়ানো, বিস্তৃত। এত লোকজন একসাথে এটা অন্য রকম মজা।”

পরীমনি জানান, তার আসলে প্রিয় খেলা ফুটবল, তবে ক্রিকেটও পছন্দত করেন। বাংলাদেশে পরিমনির প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান। তিনি বলেন, “আমি পাঁচ-সাতজনকে (ক্রিকেটার) ফলো করি। আমার আসলে সবাইকে ভালো লাগে। কাউকে না কাউকে তো প্রতিনিধিত্ব করতে হয়। সেখান থেকে কাউকে না কাউকে তো বেছে নিতে হয়। আমি আসলে ফুটবল লাভার। ক্রিকেট নিয়ে এতো বেশি ধ্যান ধারণা নাই।”

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভাষা শহীদদের প্রতি সাকিব-মুশফিক-জ্যোতিদের শ্রদ্ধা

ভাষা শহীদদের প্রতি সাকিব-মুশফিক-জ্যোতিদের শ্রদ্ধা

জ্যোতির চোখ-মুখে স্বপ্ন পূরণের আনন্দ

জ্যোতির চোখ-মুখে স্বপ্ন পূরণের আনন্দ

টাইম আউটে মাঠেই চার ক্রিকেটারের মাগরিবের নামাজ আদায়

টাইম আউটে মাঠেই চার ক্রিকেটারের মাগরিবের নামাজ আদায়

১৪ স্বর্ণ নিয়ে দ্বিতীয় দিনেও শীর্ষে নৌবাহিনী

১৪ স্বর্ণ নিয়ে দ্বিতীয় দিনেও শীর্ষে নৌবাহিনী