সাকিব আল হাসানের সাথে অভিনয়ে ‘রাজি’ পরীমনি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৯ পিএম, ০৩ মার্চ ২০২২
সাকিব আল হাসানের সাথে অভিনয়ে ‘রাজি’ পরীমনি

ব্যাটে-বলে মিলে গেলে ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে অভিনয় করতে রাজি রয়েছেন ঢালিউডের বর্তমার সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সাকিব আল হাসান চলচ্চিত্রে অভিনয় না করলেও বেশ কয়েকটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। পরীমনি বলেন, ব্যাটে-বলে মিলে কেন (অভিনয়) নয়।

বৃহস্পতিবার (৩ মার্চ) নিজের অভিনিত ‘মুখোশ’ চলচ্চিত্রের প্রমোশন করতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন চিত্রনায়িকা পরীমনি। প্রমোশনের এক ফাঁকে প্রেসবক্সেও ঘুরে যায়ন তিনি। কথা বলেন ক্রীড়া সাংবাদিকদের সাথেও।

পরীমনি বলেন, “ইচ্ছা থাকলেও তো হবে না। ব্যাটে-বলে মিলতে হবে, খেলার মতো (হাসি)। তবে চলচ্চিত্র কেউ বানাক, যদি আমাকে কেউ নক করে, চরিত্র যদি মিলে যায় ডেফেনেল্টি করবো (অভিনয়)।”

পরীমনির প্রিয় খেলা ফুটবল হলেও ক্রিকেটে পছন্দের খেলোয়াড় সাকিব আল হাসান। তিনি বলেন, “আমি পাঁচ-সাত জনকে ফলো করি। আমার আসলে সবাইকে ভালো লাগে। কাউকে না কাউকে তো প্রতিনিধিত্ব করতে হয়। সেখান থেকে কাউকে না কাউকে (সাকিব) তো বেছে নিতে হয়।”

ক্রিকেটে সাকিব আল হাসান পছন্দের হলেও কখনো আলাপ বা দেখা হয়নি পরীমনির। তিনি বলেন, “আসলে দুটি জায়গাতেই বিনোদন নিয়ে কাজ করা হলেও ক্রিকেটের কারো সাথে কাজ করা হয়নি। ফুটবল প্রিয় হলেও ক্রিকেট খেলা দেখি মাঝে মাঝে। আমার ভাই ক্রিকেট পাগল।”

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে আসা পরীমনির এটাই প্রথমবারের মতো গ্যালরিতে বসে ক্রিকেট খেলা দেখার অভিজ্ঞা। মাঠে এসে ঠিক ঈদের মতো আনন্দ লাগছিল বলেও জানান তিনি।

আলোচিত এ চিত্রনায়িকা বলেন, “অনেস্টলি আমি আসলে প্রথমবার মাঠে আসলাম। রাতের বেলা শুনেছিলাম কালকে আমি মাঠে যাব। ঈদ যেই রকম লাগে না, কালকে ওই রকম একটা খুশি কাজ করছিল। আমি জানি না কেন? আমার তো প্রমোশনের একটা বিষয় থাকে। তাছাড়া , আমি মাঠে আসবো। আমার খুব এক্সসাইটেড লাগতেছিল।”

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেট মাঠে এসে ‘ঈদ আনন্দে’ পরীমনি

ক্রিকেট মাঠে এসে ‘ঈদ আনন্দে’ পরীমনি

ক্রিকেট বল হতে আনুষ্কা শর্মা

ক্রিকেট বল হতে আনুষ্কা শর্মা

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নারী ফুটবলারের লাশ

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নারী ফুটবলারের লাশ

যুক্তরাষ্ট্রের বাজারে ‘মেসি বার্গার’

যুক্তরাষ্ট্রের বাজারে ‘মেসি বার্গার’