বন্যার্তদের সাহায্যে নিজের এক মাসের বেতন দান করছেন মুশফিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৫ পিএম, ২৬ জুন ২০২২
বন্যার্তদের সাহায্যে নিজের এক মাসের বেতন দান করছেন মুশফিক

সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় দূর্গত মানুষদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। বন্যায় আক্রান্তদের সহায়তায় নিজের এক মাসের বেতনের পুরো ৬ লাখ টাকা দিয়েছেন তিনি।

মুশফিকের পক্ষ থেকে এই ব্যাপারটি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে। জানা গেছে, স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল মুশফিকের এই অর্থ দিয়ে সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে।

এই ত্রাণ কার্যক্রমের সাথে যুক্ত থাকা বিনয় ভদ্র সংবাদমাধ্যমকে বলেন, “মুশফিকের কাছ থেকে ৬ লাখ টাকা আমরা পেয়েছি। এই টাকা দিয়ে দুর্গতের মাঝে রান্না করার খাদ্য সামগ্রী বিতরণ করব।  দেড় হাজার পরিবারকে এই টাকা দিয়ে আমরা সহায়তা দ্রব্য পৌঁছে দিতে চাই।”

স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনকে দিলেও এই অর্থ মুশফিকুর রহিম ফাউন্ডেশনের ব্যানারে দেওয়া হবে বলেও জানান তিনি। কবে নাগাদ এই ত্রাণ দেওয়া হবে তা এখনও জানা যায়নি।

চলতি বছরের জুনের মাঝ থেকে বন্যায় আক্রান্ত সিলেট বিভাগের দুই জেলা সিলেট ও সুনামগঞ্জ। এই অঞ্চলের অনেক জায়গাই এখন পানির নিচে রয়েছে। এই অঞ্চলের নিম্ন আয়ের যেসব মানুষ খাদ্য সংকটে আছেন তাদেরকে সাহায্যের জন্য এই ত্রাণ দিচ্ছেন মুশফিকুর রহিম।

শুধু বন্যায় আক্রান্ত সিলেট নয় এর আগেও বিভিন্ন সময় ত্রাণ কার্যক্রমের সাথে যুক্ত ছিলেন এই ক্রিকেটার। এরই ধারাবাহিকতায় এবার সিলেটের বন্যার্তদের সাহায্যার্থে যুক্ত হলেন মুশফিক।

বর্তমানে জাতীয় দল থেকে সাময়িক বিরতিতে আছেন মুশফিক। কয়েকদিন পর সৌদি আরবে পবিত্র হজ পালন করতে যাবেন তিনি। এই কারণেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি মিডল অর্ডার এই ব্যাটসম্যান। 

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :