তাসকিনের ভক্ত ব্রিসবেনের নারী তাসকিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩২ পিএম, ০১ নভেম্বর ২০২২
তাসকিনের ভক্ত ব্রিসবেনের নারী তাসকিন

নামের সঙ্গে অদ্ভুত মিল। দু’জনের নামই তাসকিন! তবে একজন বাংলাদেশ দলে পেসার তাসকিন আহমেদ, আরেকজন অস্ট্রেলিয়া প্রবাসী নারী। এমনটাও হয়...! অস্ট্রেলিয়া হয়ে গেল তাদের মেলবন্ধন। সাক্ষাতে হাসি-ঠাট্টার সাথে স্বল্প সময়ের মধ্যেই হয়ে গেল ফটোসেশনও।

বনি তাসকিন তুষি, ব্রিসবেনে একটি সরকারি চাকরিতে যোগ দিয়েছেন। মিতা তাসকিন এবং বাংলাদেশের খেলা দেখার জন্য আগে থেকেই উপস্থিত ছিলেন তিনি। দলের খেলা দেখা ছাড়াও মিতা তাসকিন আহমেদের সাথেও দেখা হয়ে গেল।

তাসকিন বাংলাদেশের জয়ের নায়ক হওয়ায় আরও খুশি বনি তাসকিন। ম্যাচ জয়ের পরদিন অফিসের একটু সামনে আকষ্মিক দেখা হয়ে যায় নায়ক ও ভক্তের।

সোমবার (৩১ অক্টোবর) বিকেলে বাংলাদেশ দল ব্রিসবেন থেকে অ্যাডিলেডে চলে যায়। ভারতের বিপক্ষে অ্যাডিলেডে ম্যাচ খেলবে বাংলাদেশ।বিকালে টিম হোটেল ছাড়া আগে দুপুরের খাওয়ার একটু পরই টিম হোটেলের বাইরে পেসার তাসকিনের সঙ্গে দেখা হয় বনি তাসকিনের।
sportsmail24

মিতা তাসকিনকে পেয়ে দারুণ খুশি বনি তাসকিন তুষি। নিজের নামের সাথে মিল থাকা নারী ভক্ত পেয়ে তাসকিনও হয়তো দারুণ খুশি। অস্ট্রেলিয়া প্রবাসী ভক্ত বনি তাসকিন তুষির সাথে বেশ কিছু পোজ দিয়ে ছবিও তুলেন।

ছবি তুলতে গিয়ে ঘটে মজার কাহিনী। উচ্চতার কারণে তাসকিনের সাথে ছবি তুলে ‍মজা পাচ্ছিলেন না বনি তাসকিন তুষি। বেশি সমস্যা হয় উচ্চতা মাপতে গিয়ে। বাধ্য হয়ে বনি তাসকিন পেসার তাসকিনকে বলেন, “একটু নিচু হন, আমি উঁচু হই।” তবুও উচ্চতা মেলাতে না পেরে দু’দজের মুখে ফুটে উঠে হাসি।
sportsmail24

দুই তাসকিনের এমন ঘটনার সময় পাশেই ছিলেন বাঁ-হাতি পেসার শরিফুল ইসলাম। উচ্চতা নিয়ে তার সঙ্গেও চলে হাসি রহস্য। নানা ভঙ্গিতে পোজ দিয়ে ছবি তুলে বনি তাসকিন। অল্প সময়ের মধ্যেই জানা যায়, তিন ছেলে-মেয়ে এবং স্বামীকে নিয়ে দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ার ব্রিসবেন শহরে বসবাস করেন বনি তাসকিন।

চলমান বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ এখন পর্যন্ত তিন ম্যাচ দুটিতে জয়লাভ করেছে। নোদরল্যান্ডস এবং জিম্বাবুয়ের বিপক্ষে জয় পাওয়া দুটি ম্যাচেই ম্যাচ সেরা ক্রিকেটার হয়েছেন পেসার তাসকিন আহমেদ। তিন ম্যাচে বল হাতে মোট ৮ উইকেট শিকার করেছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

শ্বাসরুদ্ধকর শেষ ওভার, জিম্বাবুয়েকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

শ্বাসরুদ্ধকর শেষ ওভার, জিম্বাবুয়েকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

ম্যাচ সেরা তাসকিনের কণ্ঠে দক্ষতার ‘আকূতি’

ম্যাচ সেরা তাসকিনের কণ্ঠে দক্ষতার ‘আকূতি’

মাঠে তাসকিন, ‘প্রার্থনারত’ স্ত্রী নাঈমা রাবেয়া

মাঠে তাসকিন, ‘প্রার্থনারত’ স্ত্রী নাঈমা রাবেয়া

আমরা অবশ্যই জয়ের জন্য খেলবো: তাসকিন

আমরা অবশ্যই জয়ের জন্য খেলবো: তাসকিন