ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩১ এএম, ২৩ জানুয়ারি ২০১৯
ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ছবি: ডিএমপি

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) মিরপুর পুলিশ লাইনসে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ডিএমপি’র ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ’র ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম(বার)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী মিসেস হাবীবা হোসেন, পুনাকের কার্যনির্বাহী সদস্য মিসেস আফরোজা জামান। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম(বার), পিপিএম।

অনুষ্ঠানের শুরুতে বেলা তিনটায় ইন্সপেক্টর জেনারেল রঙ-বেরঙের বেলুন উড়িয়ে ডিএমপি’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। তারপর দুই জন ক্রীড়াবিদের মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে খেলার আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর পর্যায় ক্রমে ১০০ মিটার দৌঁড়, বালিশ যুদ্ধ, সুরের তালে তালে বালিশ বদল, ১০০ মিটার হাঁটা, ডার্ট থ্রো, বেলুন ফুটানো ও যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতাসহ মোট ১৫টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি বক্তব্যে আইজিপি বলেন, আমরা খুব চমৎকার একটি বিকেল উপভোগ করলাম। সেই সাথে উপভোগ করলাম বেশ উপভোগ্য ও প্রতিযোগিতাপূর্ণ খেলা। প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন। আর যারা অংশগ্রহণ করেছেন কিন্তু বিজয়ী হতে পারেন নাই তাদেরকেও ধন্যবাদ। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যের সম্পর্ক গড়ে ওঠে। বছরে এই একটি দিনের জন্য ডিএমপি’র প্রতিটি সদস্য ও তাদের পরিবার মুখিয়ে থাকে। পুরো অনুষ্ঠানটি ছিল গোছালো ও সুশৃংখল। ঢাকা মেট্রোপলিটন পুলিশ একটি টিম হয়ে কাজ করে সুন্দর একটি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত করায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

সভাপতির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, টিম ডিএমপি পরিবারের আজকে একটি উৎসবের দিন। ক্রীড়ার মাধ্যমে ডিএমপি পরিবারের সম্পর্ক সুসংগঠিত হয়। ডিএমপি ক্রীড়া উৎসবে আইজিপি স্যার এসে আমাদের উৎসাহ দিয়েছেন। এজন্য ডিএমপি’র পক্ষ থেকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাদের খেলোয়াড়রা চমৎকার ক্রীড়াশৈলী দেখিয়েছে। এই ক্রীড়া প্রতিযোগিতা সফলভাবে করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানান।

ডিএমপি’র বার্ষিক এ ক্রীড়া প্রতিযোগিতায় ঢাকাস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের প্রধানগণ ও পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাসহ পুলিশ পরিবারের সদস্য উপস্থিত ছিলেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

সাবেক ফুটবলাকে কারাগারে পাঠানোর নির্দেশ

সাবেক ফুটবলাকে কারাগারে পাঠানোর নির্দেশ

বিপিএলে আসার পর ডি ভিলিয়ার্সের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

বিপিএলে আসার পর ডি ভিলিয়ার্সের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

মুশফিকের ভিডিও বার্তা

মুশফিকের ভিডিও বার্তা

নারী হ্যান্ডবলে দ্বিতীয় রাউন্ডে ঢাকা, জামালপুর ও নওগাঁও

নারী হ্যান্ডবলে দ্বিতীয় রাউন্ডে ঢাকা, জামালপুর ও নওগাঁও