মাশরাফির নায়িকা হতে চান পূজা চেরি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৩ পিএম, ২৭ মে ২০১৯
মাশরাফির নায়িকা হতে চান পূজা চেরি

মাশরাফি বিন মর্তুজা, বাংলাদেশের ক্রিকেট দলের সফল অধিনায়ক। দ্বাদশ বিশ্বকাপে তার নেতৃত্বে খেলছে বাংলাদেশ। তারকার এ টাইগার অধিনায়ক ক্রিকেটের বাইরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

ক্রিকেটের বাইরে নতুন আরেক পরিচয়ে পরিচিত হয়েছেন তিনি। সংসদ সদস্য হওয়ার পর এলাকার জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফি। ক্রিকেট ইতিহাসে তারকা খেলোয়াড়দের মাঠ থেকে রাজনীতিতে নাম লেখানো বা অভিনয়ে যুক্ত হওয়ার নতুন কোন বিষয় নয়। তবে মাশরাফি রাজনীতিতে যোগ দিলেও অভিনয়ে নিজেকে যুক্ত করবেন কি না তা নিয়ে বেশ সংশয় রয়েছে।

এদিকে মাশরাফি বিন মর্তুজার ভক্ত ও চলচ্চিত্রে জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি মাশরাফিকে অভিনয় করার ‘প্রস্তাব’ দিয়েছেন। তিনি এও বলেছেন, মাশরাফি হিরো হলে তার নায়িকাও হতে চান তিনি।

সম্প্রতি পূজা চেরির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তিনি নিজেকে মাশরাফির খুব ভক্ত বলে জানান পূজা। শুধু তাই নয়, মাফরাফি তার ক্রাশ। সে কথাই অকপটে বলেন তিনি।

সম্প্রতি মাধ্যমিক পাস করেছেন পূজা চেরি। অল্প বয়সে তারকা খ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকায়।খেলার জগতের সঙ্গে তেমন সম্পর্ক গড়ে না ওঠলেও দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়া ক্রিকেট উন্মাদনা তাকেও আলোড়িত করে।

পূজা চেরি বলেন, ক্রিকেটে অনেক তারকা আছে, তবে বেশি পছন্দ হচ্ছে মাশরাফি বিন মর্তুজা ভাইয়াকে। বলতে গেলে সে (মাশরাফি) আমার ক্রাশ।

তিনি বলেন, সে (মাশরাফি) অনেক ভালো খেলে, সে অনেক ভালো ক্রিকেটার, বলতে গেলে সে সব দিক দিয়ে পারফেক্ট। সে যদি হিরো হয় আমি হিরোইন হব, (এ সময় একটু লজ্জাও পান পূজা)।

মাশরাফি আদও সিনেমায় অভিনয় করবেন কি না তা জানেন না পূজা চেরি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সিনেমা করতে চাই বা না চাই সে বিষয়ে এখানে কোন প্রশ্ন আসছে না। তবে আমার কাছে যা মনে হয়, সে (মাশরাফি) সিনেমায় করবে না। চাওয়া না চাওয়া এটা কোন বিষয় নয়।

যদি কখনো সত্যিই মাশরাফি অভিনয় করেন এবং পূজা প্রস্তাব পেলে কি করবেন -এমন প্রশ্নের জবাবে পূজা চেরি বলেন, প্রস্তাব পেলে আমি অবশ্যই হ্যাপি হবো। কারণ, সে এতো বড় একজন খেলোয়াড়, হিরো হিসেবে আমি দেখিনি, বাট তার সবদিক থেকে ভালো আছে। সব দিকে দিয়ে সে একেবারে পারফেক্ট। প্রস্তাব পেলে অবশ্যই আমি অভিনয় করবো।

বাবার কাছ থেকে ক্রিকেট খেলা সম্পর্কে ধারণা নেয়া এ অভিনেত্রী আরও বলেন, আমি প্রথমে ক্রিকেট খেলা বুঝতাম না। বাবার কাছ থেকে ধারণা নিতাম। কিভাবে খেলে, কিভাবে কি হয়। ক্লাস ফাইভ-সিক্সে থাকা সময় থেকে ক্রিকেট খেলা বুঝতে পারি। বাংলাদেশ যখন খারাপ খেলে তখন কষ্ট লাগে। মনে হয়, বাংলাদেশ অবশ্যই পারবে, কেন পারবে না?


শেয়ার করুন :


আরও পড়ুন

সুযোগ থাকলে কোহলিকে দলে নিতেন মাশরাফি

সুযোগ থাকলে কোহলিকে দলে নিতেন মাশরাফি

টাইগার ভক্তদের মাশরাফির সতর্কবার্তা

টাইগার ভক্তদের মাশরাফির সতর্কবার্তা

‘কুলিন অধিনায়ক’ ক্লাবের সদস্য হলেন মাশরাফি

‘কুলিন অধিনায়ক’ ক্লাবের সদস্য হলেন মাশরাফি

বিশ্বকাপের দশ অধিনায়কের তথ্য

বিশ্বকাপের দশ অধিনায়কের তথ্য