ধোনির বুট পালিশের ছবি ভাইরাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৪ পিএম, ০৮ আগস্ট ২০১৯
ধোনির বুট পালিশের ছবি ভাইরাল

ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির গাওয়া একটি গানের ভিডিও সম্প্রতি প্রকাশ পেয়েছে। ২২ গজের বাইরে ধোনিকে এভাবে দেখে মুগ্ধ তার ভক্ত-সমর্থকরা। এর মধ্যে সেনা সদস্যের বেশে ভলিবল খেলে আরও প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার তাকে দেখা গেল তাকে বুট পালিশ করতে।

ভারতীয় জাতীয় ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজে খেলা নিয়ে ব্যস্ত থাকলেও হাজার হাজার মাইল দূরে কাশ্মীরের সেনা ছাউনিতে সময় কাটাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। শুধু সময় কাটানো নয়, সেনাদের মতোই প্রশিক্ষণ নিচ্ছেন, টহল দিচ্ছেন সীমান্তে, গান গাইছেন এবং সহকর্মীদের সঙ্গে ভলিবল খেলছেন তিনি।

তবে আলাদাভাবে নজর কেড়েছে ধোনির বুট পালিশের ছবি। ছবিটি প্রকাশের পর চারদিকে দ্রুত ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এ ছবি নিয়ে অনেকে বলছেন, ‌‘এটিই মাহি’। তার সরলতার জন্যই সবাই তাকে ভালোবাসেন। কেউ লিখেছেন, ‘ভারতীয় হিসেবে গর্বিত। আপনার মতো আরও অ্যাথলেট আমাদের চাই’।

অনেকে আবার লিখেছেন, ‘সত্যি মাহিকে দেখে তরুণ প্রজন্মের অনেকেই সেনা পেশার প্রতি আকৃষ্ট হবে। একজন রোল মডেল হিসেবে এটিই করা উচিত।’ আর একজন লিখেছেন, ‘আপনি একজন কিংবদন্তি। তবু আপনার পা সবসময় মাটিতে থাকে। সব অধিনায়কের তার কাছ থেকে শেখা উচিত’।

গত ৩১ জুলাই থেকে ভূস্বর্গে সেনার কর্তব্য পালন করছেন ধোনি। ক্রিকেট থেকে বিরতি নিয়ে আপাতত দেশসেবায় নিয়োজিত করেছেন নিজেকে। প্রশিক্ষণ চলবে ১৫ আগস্ট পর্যন্ত।

ভিক্টর ফোর্সের অংশ হিসেবে দক্ষিণ কাশ্মীরে এক ইউনিটে অন্য সেনাদের সঙ্গে টহল দিচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল ধোনি। ১০৬ টিএ প্যারা ব্যাটালিয়নের সেনাদের সঙ্গে রয়েছেন তিনি। উপত্যকায় দায়িত্ব পালনে সেনারাও উৎসাহিত হচ্ছেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিরল এক রেকর্ড গড়লেন ধোনি

বিরল এক রেকর্ড গড়লেন ধোনি

অর্থ কেলেঙ্কারিতে ফেঁসে যেতে পারেন ধোনির স্ত্রী

অর্থ কেলেঙ্কারিতে ফেঁসে যেতে পারেন ধোনির স্ত্রী

ভারতের কোচ হতে চান সৌরভ গাঙ্গুলি, তবে..

ভারতের কোচ হতে চান সৌরভ গাঙ্গুলি, তবে..

ভারতের কোচ শাস্ত্রিই থাকছেন

ভারতের কোচ শাস্ত্রিই থাকছেন