জাতীয় কুস্তিতে চ্যাম্পিয়ন বিজিবি-আনসার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০১ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮
জাতীয় কুস্তিতে চ্যাম্পিয়ন বিজিবি-আনসার

৩৩তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৭ম জাতীয় সিনিয়র মহিলা কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার।

শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে দুই দিনব্যাপী অনুষ্ঠিত প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তাতে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক জেতে বিজিবি।

রানার আপ হওয়া বাংলাদেশ আনসার পেয়েছে ৩টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। এছাড়া ১টি স্বর্ণ ও ১টি রৌপ্য জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

প্রতিযোগিতায় মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক। রানার আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। তাদের প্রাপ্তি ৪টি স্বর্ণ ও ২টি রৌপ্যসহ মোট ৬টি পদক।

আর ১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সভাপতি এবং নৌ ও পরিবহন মন্ত্রী শাজাহান খান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিজিবির ক্রীড়া বোর্ডের সচিব লে. কর্নেল মো. নজরুল ইসলাম, বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো. রায়হার ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফরিদগঞ্জে সাজিদ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

ফরিদগঞ্জে সাজিদ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

গ্রামীণ ঐতিহ্যের ইচিং বিচিং খেলা

গ্রামীণ ঐতিহ্যের ইচিং বিচিং খেলা