স্ত্রীসহ করোনামুক্ত জকোভিচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৭ এএম, ০৩ জুলাই ২০২০
স্ত্রীসহ করোনামুক্ত জকোভিচ

সম্প্রতি নিজের আয়োজন করা চ্যারিটি টুর্নামেন্ট করোনায় আক্রান্ত হয়েছিলেন সার্বিয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ। শুধু তিনিই নন, তার সাথে তার স্ত্রী, কোচসহ টুর্নামেন্ট খেলা আরও তিন খেলোয়াড় আক্রান্ত হয়েছেন। তবে খুশির খবর হলো, সুস্থ হয়েছেন জকোভিচ ও তার স্ত্রী।

করোনা পরবর্তী সময়ে টেনিস ফেরানোর লক্ষ্যেই আদ্রিয়া টেনিস টুর্নামেন্ট আয়োজন করেছিলেন জকোভিচ। কিন্তু এই আসরে অংশ নিতে এসেই উল্টো করোনায় আক্রান্ত হন তিন খেলোয়াড় গ্রিগর দিমিত্রভ, বোর্না করিচ এবং ভিক্টর ত্রোইস্কি। এমতাবস্থায় টুর্নামেন্ট স্থগিত করে বেলগ্রেডে ফেরার পর জকোভিচ ও তার স্ত্রীর শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছিল, জকোভিচের সাথে তার স্ত্রী-সন্তানেরও নমুনা পরীক্ষা করা হলে স্ত্রী জেলেনার কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে সন্তানের ফলাফল নেগেটিভ এসেছে। এছাড়া করোনা আক্রান্ত হলেও জকোভিচের শরীরে তেমন কোনো উপসর্গ নেই।

আক্রান্ত হওয়ার পর থেকে সার্বিয়ায় নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন জকোভিচ ও তার স্ত্রী জেরেনা। বুধবার (১ জুলাই) কোভিড-১৯ টেস্ট করার পর সেখানে তাদের ফলাফল নেগেটিভ আসে। করোনামুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

সুস্থ হওয়ায় আনন্দ প্রকাশ করে এই তারকা বলেন, ‘আমি খুবই আনন্দিত যে, আমি সুস্থ হতে পেরেছি। আশা করি শিগগিরই টেনিসের অন্যান্য টুর্নামেন্ট, বিশেষ করে গ্র্যান্ড স্ল্যামগুলো শুরু হবে।’

এছাড়া টুর্নামেন্টের ব্যাপারে এক বিবৃতিতে জকোভিচ বলেন, ‘আমি প্রত্যেকের জন্য ভীষণভাবে দুঃখিত। আশা করি কারো শারীরীক পরিস্থিতি জটিল পর্যায়ে পৌঁছাবে না এবং সবাই খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। আমরা মানুষকে ঐক্যবদ্ধ ও সংহতিপরায়ণ করার জন্য টুর্নামেন্টটি আয়োজন করেছিলাম।’

জোকোভিচের খেলা ম্যাচটিতে চার হাজারের বেশি দর্শক উপস্থিত ছিল। এছাড়া ম্যাচের পর নাইট ক্লাবে অন্য খেলোয়াড়দের সঙ্গে জকোভিচের নাচতে ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। প্রাণঘাতি ভাইরাসের মাঝে এমন কর্মকাণ্ডে জকোভিচকে বেশ ভালোভাবেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে দেশটির জনগণ ও ভক্তকূল।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনায় আক্রান্ত দিমিত্রভ, কাঠগড়ায় জকোভিচ

করোনায় আক্রান্ত দিমিত্রভ, কাঠগড়ায় জকোভিচ

হেরে কাঁদলেন জকোভিচ

হেরে কাঁদলেন জকোভিচ

২০২১ সাল পর্যন্ত মাঠের বাইরে ফেদারার

২০২১ সাল পর্যন্ত মাঠের বাইরে ফেদারার

৮ জনের টেনিস টুর্নামেন্ট আয়োজন করছেন থিম

৮ জনের টেনিস টুর্নামেন্ট আয়োজন করছেন থিম