মাশরাফি-সাকিবের লড়াই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০০ পিএম, ০৭ জানুয়ারি ২০২৩
মাশরাফি-সাকিবের লড়াই

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচে মাশরাফি মুর্তজার লড়াই দেখতে মাঠে এসেছিলেন অনেক দর্শক। দীর্ঘদিন পর খেলায় ফিরেছেন তিনি। ফিরেই সিলেট স্ট্রাইকার্সকে জয়ের বন্দরে নিয়ে যান। শনিবার মাঠে নামছে সাকিব আল হাসানের দল ফরচুন বরিশালও।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশের সাবেক ও বর্তমান অধিনায়ক। মাশরাফি ও সাকিবের লড়াই দেখতে মুখিয়ে আছে অনেকেই। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায়।

মাশরাফি এরই মধ্যে নিজেদের সামর্থ্য দেখিয়েছেন। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে মোটেই পাত্তা দেয়নি। দুর্দান্ত বোলিং লাইনআপ। মাশরাফির সঙ্গে পেস আক্রমণে রয়েছেন মোহাম্মদ আমির, তরুন পেসার রেজাউর রহমান রাজারা আছেন।

বিপিএলের অন্যতম সফল অধিনায়কও মাশরাফি। সিলেট দীর্ঘদিন ধরে বিপিএলে অংশ নিলেও এখনও তারা বড় কোনো সাফল্যের মুখ দেখেনি। মাশরাফিকে অধিনায়ক করে সেই অধরা ট্রফি ছুঁতে চায় দলটি। এছাড়া ব্যাটিং লাইনআপও বেশ নির্ভরযোগ্য। রয়েছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম-থিসারা পেরেরা।

অন্যদিকে বিপিএলের সবচেয়ে সফল খেলোয়াড় সাকিব। কিন্তু ব্যাক্তিগত সাফল্যের মতো দলীয় সাফল্যে মাশরাফিকে ছাড়াতে পারেননি তিনি। বরিশালও প্রথম থেকেই বিপিএলের সঙ্গে রয়েছেন। সাকিবের ছোঁয়ার এবার তারা শিরোপা ঘরে তুলতে চায়।

শনিবার বরিশালের প্রথম ম্যাচ। সাকিবের সঙ্গে এই দলে রয়েছেন দেশের অন্যতম সেরা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। এছাড়া এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ-ইবাদত হোসেনরা রয়েছেন। বিদেশীদের মধ্যে কুশাল পেরেরা, রহমানউল্লাহ গুরবাজ, করিম জানাত-ইব্রাহীম জাদরানরা রয়েছেন।

মিরপুরে প্রথমদিনের প্রথম ম্যাচে রান না হলেও দ্বিতীয় ম্যাচে প্রচুর রান হয়েছে। পেসাররা এখানে বড় ভুমিকা রাখছেন। বরিশালের বোলিং শক্তি তাদের স্পিন আক্রমণ। সিলেটের বোলিংয়ে শক্তি তাদের পেসার।

স্পোর্টমমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

দাপুটে জয়ে বিপিএল শুরু করলো মাশরাফির সিলেট

দাপুটে জয়ে বিপিএল শুরু করলো মাশরাফির সিলেট

সাকিব কি তাহলে ‌‘অনিল কাপুর'  হবেন!

সাকিব কি তাহলে ‌‘অনিল কাপুর' হবেন!

শত রানের নিচেই থামলো চট্টগ্রামের দৌড়

শত রানের নিচেই থামলো চট্টগ্রামের দৌড়

চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠালো সিলেট

চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠালো সিলেট