ওয়াটসনের সেঞ্চুরি, চেন্নাইয়ের জয়

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৬ এএম, ২১ এপ্রিল ২০১৮
ওয়াটসনের সেঞ্চুরি, চেন্নাইয়ের জয়

২০৫ রান। টি-টোয়েন্টি ক্রিকেটে এত বড় টার্গেট পেরিয়ে জয় বেশ কঠিনই বটে। অসম্ভবও নয়। তবে সেটি আর করতে পারেনি রাজস্থান রয়্যালস। চেন্নাই সুপার কিংসের ছুড়ে দেয়া এ টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে ১৪০ রানেই গুটিয়ে গেছে রাজস্থান। ফলে ৬৪ রানেই ব্যবধানে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই আগ্রাসী ছিল চেন্নাই সুপার কিংস। শেন ওয়াটসনের ৫৭ বলে ১০৬ রানের বিধ্বংসী ইনিংসে ভর করে ৫ উইকেটে ২০৪ রানের বড় পুঁজি পেয়েছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

১২ রান করে আম্বাতি রাইডু যখন আউট হন ৪.৩ ওভারেই তখন পঞ্চাশ রান হয়ে গেছে দলের। এরপর ওয়াটসনকে নিয়ে তাণ্ডব চালিয়েছেন সুরেশ রায়না। দ্বিতীয় উইকেটে তারা গড়েন ৮১ রানের বড় জুটি।

২৯ বলে ৯ বাউন্ডারিতে ৪৬ রান করে শ্রেয়াস গোপালের লেগস্পিনে আউট হয়েছেন রায়না। তার শিকার হয়ে ধোনিও ফিরে যান মাত্র ৫ রানে। এরপর ৩ রান করে স্যাম বিলিংস গোপালের তৃতীয় শিকার হলেও অবশ্য রান আটকে থাকেনি চেন্নাইয়ের। ওয়াটসন যে তাণ্ডব চালিয়েই গেছেন।

শেষ পর্যন্ত ইনিংসের এক বল বাকি থাকতে ওয়াটসন আউট হয়েছেন ১০৬ রান করে। ৫৭ বলের দানবীয় ইনিংসে ৯টি চার আর ৬টি ছক্কা হাঁকিয়েছেন অসি এই ব্যাটসম্যান। ১৬ বলে ৪ বাউন্ডারিতে ২৪ রানে অপরাজিত থাকেন ডোয়াইন ব্রাভো।

রাজস্থান রয়্যালসের পক্ষে ৪ ওভারে ২০ রান দিয়ে ৩টি উইকেট নেন শ্রেয়াস গোপাল।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে রাজস্থান। বেন স্টোকস যা একটু লড়েছেন। তবে তার ৩৭ বলে গড়া ৪৫ রানের ইনিংসটি কাজে আসার মতো ছিল না। জস বাটলার করেন ১৭ বলে ২২ রান। বাকিদের কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি।

ম্যাট সেরা হয়েছেন শেন ওয়াটসন। গেইলের পর চলতি আইপএল আসরে তিনিও সেঞ্চুরি করলেন। এ আসরে এটি দ্বিতীয় সেঞ্চুরি।


শেয়ার করুন :


আরও পড়ুন

আমি এখনও বুড়ো হয়ে যাইনি : গেইল

আমি এখনও বুড়ো হয়ে যাইনি : গেইল

গেইলদের কাছে হেরে গেল সাকিবের হায়দরাবাদ

গেইলদের কাছে হেরে গেল সাকিবের হায়দরাবাদ

গেইলের সেঞ্চুরি উদযাপনে যুবরাজ-প্রীতি

গেইলের সেঞ্চুরি উদযাপনে যুবরাজ-প্রীতি

রাজস্থানকে হারিয়ে দ্বিতীয় জয়ে কলকাতা

রাজস্থানকে হারিয়ে দ্বিতীয় জয়ে কলকাতা