ম্যাচ হারের সঙ্গে আবারও জরিমানা গুনলেন রোহিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১০ পিএম, ১৪ এপ্রিল ২০২২
ম্যাচ হারের সঙ্গে আবারও জরিমানা গুনলেন রোহিত

দুঃসময় যেন পিছুই ছাড়ছে না মুম্বাই অধিনায়ক ব্রোহিত শর্মার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরে টানা পাঁচ ম্যাচ হেরে এমনিতেই খাদের কিনারায় রয়েছে তার দল। এবার যুক্ত হলো স্লো ওভার রেটের জরিমানা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো জরিমানা গুনতে হলো মুম্বাই অধিনায়ককে।

বুধবার (১৩ এপ্রিল) পাঞ্জাব কিংসের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে জরিমানার কবলে পড়েছেন রোহিত। তার সঙ্গে জরিমানা গুনতে হলো এই ম্যাচের একাদশে থাকা দলের বাকি খেলোয়াড়দেরও।

অধিনায়ক রোহিত শর্মাকে জরিমানা করা হয়েছে ২৪ লাখ ইন্ডিয়ান রুপি। দলের বাকি খেলোয়াড়দের জরিমানার হার ম্যাচ ফি’র ২৫ শতাংশ বা ৬ লাখ রুপি। এর আগেও দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে রোহিতকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছিল।

জরিমানার ব্যাপারে আইপিএল কর্তৃপক্ষ একটা বিবৃতি দিয়েছে। সেখানে তারা বলেছে, ‘১৩ এপ্রিল এমসিএ স্টেডিয়াম পুনেতে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএল ম্যাচে স্লো ওভার রেটের কারণে মুম্বাই ইন্ডিয়ান্সকে জরিমানা করা হয়েছে।’

এবারের আসরে হারের ধারা বজায় রেখেছে মুম্বাই। সবশেষ ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে ১২ রানে হেরেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। পাঞ্জাবের দেয়া ১৯৯ রানের লক্ষ্য খেলতে নেমে ১৮৬ রানেই থামতে হয় মুম্বাইকে। হার মেনে নিতে হয় ১২ রানে।

আসরে পাঁচ ম্যাচের সবকটি হেরে দশ দলের মধ্যে পয়েন্ট টেবিলে দশ নাম্বারে অবস্থান করেছে মুম্বাই। প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হলে তাদেরকে পরের ম্যাচগুলো জিততেই হবে। টেবিলে সেরা চারে রয়েছে যথাক্রমে রাজস্তান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস ও লখনৌ সুপার জায়ান্ট।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

হারের বৃত্ত ভাঙতে ব্যর্থ মুম্বাই

হারের বৃত্ত ভাঙতে ব্যর্থ মুম্বাই

আইপিএলে মুম্বাই ক্রান্তিকাল পার করছে : বুমরাহ

আইপিএলে মুম্বাই ক্রান্তিকাল পার করছে : বুমরাহ

আমাদের যা আছে তার মধ্যে সেরা দলটা নিয়েই খেলছি : রোহিত শর্মা

আমাদের যা আছে তার মধ্যে সেরা দলটা নিয়েই খেলছি : রোহিত শর্মা

ধোনির  ক্রিকেটীয় দক্ষতা দেখে বিস্মিত ইশান

ধোনির ক্রিকেটীয় দক্ষতা দেখে বিস্মিত ইশান