ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে পাকিস্তান দলে নেই মালিক-হাসান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১১ পিএম, ০২ ডিসেম্বর ২০২১
ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে পাকিস্তান দলে নেই মালিক-হাসান

ঘরের মাঠে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তান। এ দুই সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা পাননি শোয়েব মালিক, হাসান আলি এবং ইমাদ ওয়াসিমের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি স্কোয়াডে ছিলেন শোয়েব মালিক এবং হাসান আলি। তবে সন্তানের অসুস্থতার কারণে প্রথম দুই ম্যাচ খেলেই সংযুক্ত আরব আমিরাতে ফিরে গিয়েছিলেন শোয়েব মালিক। তখন থেকেই ধারণা করা হচ্ছিল ওয়েস্ট ইন্ডিজে সিরিজে থাকছেন না তিনি।

এছাড়াও টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বিশ্রাম পেয়েছেন হাসান আলি এবং ইমাদ ওয়াসিম। বাংলাদেশ সিরিজের দলে না থাকা মোহাম্মদ হাফিজও ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে নেই।

টি-টোয়েন্টি স্কোয়াডের ছাড়াও ওয়ানডে সিরিজের জন্যও দল ঘোষণা করেছে পিসিবি। এ স্কোয়াডে জায়গা পাননি ফাহিম আশরাফ, হাসান আলি, আঘা সালমান এবং সরফরাজ আহমেদ।

টি-টোয়েন্টি ফরম্যাটে দারুণ পারফর্ম করা আসিফ আলি, হায়দার আলি, ইফতিখার আহমেদ এবং খুশদিল শাহকে ওয়ানডে স্কোয়াডে রেখেছে পাকিস্তান দল। এছাড়াও আছেন অভিষেক টেস্টে দারুণ পারফর্ম করা আব্দুল্লাহ শফিক।

টি-টোয়েন্টি স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির।

ওয়ানডে স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ হাসনাইন, সৌদ সাকিল, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি এবং উসমান কাদির।

চলতি বছরের ১৩ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের সবগুলো ম্যাচই করাচিতে আয়োজিত হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও পাকিস্তানের কোচ মুশতাক

ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও পাকিস্তানের কোচ মুশতাক

পিএসএলে অধিনায়কত্ব পেলেন বাবর আজম

পিএসএলে অধিনায়কত্ব পেলেন বাবর আজম

দেশে ফিরে যাচ্ছেন পাকিস্তানের বোলিং পরামর্শক

দেশে ফিরে যাচ্ছেন পাকিস্তানের বোলিং পরামর্শক

এখনই অবসর নিয়ে ভাবছি না : মালিক

এখনই অবসর নিয়ে ভাবছি না : মালিক