জেল হতে পারে মদ্রিচের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৫ এএম, ০৫ মার্চ ২০১৮
জেল হতে পারে মদ্রিচের

এবার রিয়াল মাদ্রিদের তারকা মিডফিল্ডার লুকা মদ্রিচের বিরুদ্ধে মিথ্যা সাক্ষ্য ও কর ফাঁকির অভিযোগ উঠেছে। ক্রোয়েশিয়ার রাষ্ট্রীয় আদালত তার বিরুদ্ধে এমন অভিযোগ এনেছে। এই অভিযোগ প্রমাণিত হলে পাঁচ থেকে ছয় বছরের জেল হতে পারে মদ্রিচের।

শুক্রবার এই অভিযোগ গঠন করেছে ক্রোয়েশিয়ার প্রধান আইন কর্মকর্তার কার্যালয়। জানানো হয়েছে, দেশটির ফুটবল ক্লাব ডায়নামো জাগরেবের সাবেক সভাপতি দ্রাভকো মামিচের বিচারে মদ্রিচ মিথ্যা সাক্ষ্য দিয়েছিলেন। তবে ক্রোয়েশিয়ার প্রচলিত রীতি অনুযায়ী অভিযোগপত্রে মদ্রিচের নাম উল্লেখ না করেই অভিযোগ গঠন হয়েছে। অভিযোগে মিথ্যা সাক্ষ্যের বিস্তারিত বিবরণ দিয়ে ৩২ বছর বয়সী ক্রোয়েশিয়ান এই নাগরিককে অভিযুক্ত করা হয়েছে।

দেশটির রাষ্ট্রীয় টেলিভিশনসহ বিভিন্ন সংবাদ মাধ্যম জানিয়েছে, রিয়াল মাদ্রিদে তারকা মদ্রিচের বিপক্ষে এ অভিযোগ গঠন করা হয়েছে।

এ ব্যাপারে ক্রোয়েশিয়ার অ্যাটর্নি জেনারেলের কার্যালয় জানিয়েছে, গত বছরের জুনে দ্রাভকো মামিচসহ ডায়নামোর আরও তিন কর্মকর্তার বিপক্ষে মামলায় মিথ্যা সাক্ষ্য দেন এ মিডফিল্ডার। ডায়নামো অফিসিয়ালদের বিপক্ষে সেই মামলায় ২.২ মিলিয়ন ডলার কর ফাঁকির অভিযোগ আনা হয়েছিল। এ ছাড়া ক্লাবটি থেকে ১৯.১৯ মিলিয়ন ডলার পাচারের অভিযোগও ছিল তাদের বিপক্ষে।

তবে মদ্রিচ বা তার বর্তমান ক্লাব রিয়ালের পক্ষ থেকে এ ব্যাপারে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি।


শেয়ার করুন :


আরও পড়ুন

অস্ত্রোপাচার লাগবে না নেইমারের

অস্ত্রোপাচার লাগবে না নেইমারের

ডোপিংয়ের কারণে ছয় মাস নিষিদ্ধ ইউয়েফা

ডোপিংয়ের কারণে ছয় মাস নিষিদ্ধ ইউয়েফা

ফিরছেন কিংবদন্তি গোলরক্ষক বুফন

ফিরছেন কিংবদন্তি গোলরক্ষক বুফন

আরও ব্যালন ডি জিততে চান রোনালদো

আরও ব্যালন ডি জিততে চান রোনালদো