হোটেল থেকে ফুটবলারের মরদেহ উদ্ধার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৪১ এএম, ০৫ মার্চ ২০১৮
হোটেল থেকে ফুটবলারের মরদেহ উদ্ধার

হোটেলে নিজ কক্ষে ইতালি আন্তর্জাতিক ফুটবল ডিফেন্ডার ডেভিড এ্যাস্টরির মৃত দেহ পাওয়া গেছে। শনি কিংবা রোববার মারা এ্যাস্টরি মারা গেছেন বলে আজ তার ক্লাব ফিওরেন্টিনার পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

এক টুইটার বার্তায় সিরি এ লীগের ক্লাবটি জানায়, ‘আমরা গভীর শোকের সঙ্গে জানাচ্ছি যে আকস্মিক অসুস্থতার কারণে ক্লাবের অধিনায়ক ডেভিড এ্যাস্টরি মারা গেছেন। এ সময় তিনি দুই বছর বয়সি একটি কন্যা সন্তান রেখে গেছেন।’

৩১ বছর বয়সি এই ফুটবলার উদেনিসের বিপক্ষে ম্যাচের প্রস্তুতি নিচ্ছিলেন। রোববারের ওই ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়েছে। ক্লাবের একজন মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে বলেন, ‘মারা যাবার কোন কারণ জানা যায়নি।’ ইতালীয় গণমাধ্যমে রিপোর্টে বলা হয়েছে, হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন এ্যাস্টরি।’

এদিকে এই ঘটনায় সাবেক ক্লাব কাগলিয়ারির সঙ্গে জেনোয়ার ম্যাচটিও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ম্যাচটিও আজ অনুষ্ঠিত হবার কথা ছিল। মাঠে গড়ানোর আগমুহূর্তে সেটি বাতিল করা হয়।

স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে যখন এ্যাস্টরির আকষ্মিক মৃত্যুর কথা যখন ঘোষণা করা হচ্ছিল তখন অনেক খেলোয়াড় অনুশীলনের মাধ্যমে মাঠে গা গরম করছিল। এসি মিলানের হয়ে ক্যারিয়ার শুরু করা এ্যাস্টরি ২০১৫ সালে ফিওরেন্টিনায় যোগ দেয়ার আগে পোশাদার ফুটবল খেলেছেন কাগলিয়ারি ও রোমার হয়ে। ইতালীর জাতীয় দলের হয়ে তিনি ১৪টি ম্যাচে অংশ নিয়েছেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

৩০০তম জয়ে এলিট ক্লাবে লিভারপুল

৩০০তম জয়ে এলিট ক্লাবে লিভারপুল

জেল হতে পারে মদ্রিচের

জেল হতে পারে মদ্রিচের

রাশিয়া বিশ্বকাপে ভিএআর টেকনোলজি

রাশিয়া বিশ্বকাপে ভিএআর টেকনোলজি

৬০০তে একগোল বাকি মেসির

৬০০তে একগোল বাকি মেসির