তৃতীয় সন্তানের বাবা হলেন মেসি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৮ এএম, ১১ মার্চ ২০১৮
তৃতীয় সন্তানের বাবা হলেন মেসি

২০০৭ সালে আজকের দিনে (১০ মার্চ) রিয়াল মাদ্রিদের বিপক্ষে ক্যারিয়ারে প্রথম হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। ঠিক এগার বছর পর (২০১৮ সাল) আরও একটি হ্যাটট্রিক করেলেন তিনি। সেটা খেলার মাঠে নয়। তৃতীয়বারের মতো বাবা হয়েছেন এ ফুটবল যাদুকর।

মেসি এবং আনতোনেল্লা রোকুজ্জোর ঘর আলো করে আজই (১০ মার্চ, ২০১৮) পৃথিবীতে এলো মেসির তৃতীয় ছেলে। যার নাম রাখা হয়েছে সিরো মেসি।

হ্যাাট্রক বাবা হওয়ায় মিসি নিজেও খুশি। এক টুইট বার্তা তৃতীয় বারের মতো বাবা হওয়ার সংবাদটি জানিয়েছেন। এছাড়া নিজের ইনস্টাগ্রামেও এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি লেখেন,  "Welcome Ciro"। অর্থাৎ তার নতুন প্রজন্ম ‘সিরো মেসি’কে স্বাগতম জানিয়েছেন।
messi

তৃতীয় সন্তানের বাবা হওয়ার উপলক্ষে স্প্যানিশ লা লিগায় মালাগার বিপক্ষে ম্যাচের আগে হঠাৎ করে নিজের নাম প্রত্যাহার করে নেন মেসি।

ওই সময়ই মাদ্রিদভিত্তিক স্প্যানিশ জনপ্রিয় পত্রিকা মার্কা জানিয়েছিল, তৃতীয় সন্তানের মুখ দেখতে তিনি খেলবেন না মালাগার বিপক্ষে। তার কিছুক্ষণ পরই টুইটারে মেসি ঘোষণা করলেন, তার বিগেস্ট হ্যাটট্রিকের কথা। জানালেন সিরো মেসি এসে গেছে দুনিয়ায়। থিয়াগো, মাতেওর পর মেসির ঘরে এখন তৃতীয় পুত্র সিরো।


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও মাস সেরা সালাহ

আবারও মাস সেরা সালাহ

বার্সায় ফিরছেন না নেইমার

বার্সায় ফিরছেন না নেইমার

গার্দিওলাকে ২৩ লাখ টাকা জরিমানা

গার্দিওলাকে ২৩ লাখ টাকা জরিমানা

আচরণে মাহরেজের দুঃখ প্রকাশ

আচরণে মাহরেজের দুঃখ প্রকাশ