ফর্মে থাকা পেরিসিসের শরীরে করোনার অস্তিত্ব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩২ এএম, ২৮ জুন ২০২১
ফর্মে থাকা পেরিসিসের শরীরে করোনার অস্তিত্ব

চলতি ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ক্রোয়েশিয়ার আক্রমণভাগের অন্যতম ভরসার জায়গা ইভান পেরিসিস। ইন্টার মিলানের এ তারকার শরীরে ধরা পড়েছে করোনার অস্তিত্ব। গ্রুপ পর্বে দুই ম্যাচে গোল করার পাশাপাশি অন্য ফরওয়ার্ডদের গোল করানো পেরিসিসের করোনা আক্রান্ত হওয়ায় বেশ অস্বস্তিতে আছে ক্রোয়েশিয়া।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বে তিন ম্যাচেই দুর্দান্ত ফর্মে ছিলেন পেরিসিস। গ্রুপপর্বে চেক প্রজাতন্ত্র এবং স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচে নিজে গোল করার পাশাপাশি নিকোলা ভ্লাসিচ এবং লুকা মদ্রিচকে দিয়ে গোল করানো এ উইঙ্গার শেষ ষোলোতে স্পেনের বিপক্ষে ম্যাচে থাকছেন না।

ক্রোয়েশিয়া শিবিরে করোনার আক্রমণে প্রথম শিকারে পরিণত হয়েছেন ইন্টার মিলান তারকা পেরিসিস। করোনার হানার কারণে তাই স্পেনের বিপক্ষে ম্যাচের আগে ক্রোয়েশিয়া বস দালিচের কপালে দুশ্চিন্তার ভাজ পড়েছে।

২০১৪ সাল থেকে চারজন ফুটবলারের ফিফার প্রত্যেক টুর্নামেন্টে গোল করার রেকর্ড রয়েছে। তাদের মধ্যে অন্যতম হলেন ইভান পেরিসিচ। অন্যরা হলেন ক্রিস্টিয়ানো রোনালদো, রোমেলু লুকাকু এবং জর্দান শাকিরি।

বেশ দীর্ঘদিন ঘরেই ক্রোয়েশিয়ার আক্রমণ ভাগের অন্যতম অংশ হয়ে আছে পেরিসিচ। ২০১৪ সাল থেকে প্রত্যেক বড় টুর্নামেন্টে গোল করা একমাত্র ক্রোয়েশিয়ান ফুটবলারও তিনি।

ক্রোয়েশিয়ান ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে জানিয়েছে, ‘ফুটবলারদের নিয়মিত কোভিড পরীক্ষার অংশ হিসেবে সবার নমুনা সংগ্রহ করা হয়েছে। সেখানেই পেরিসিসের ফলাফল করোনা পজেটিভ এসেছে। পেরিসিসকে ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে।’

পেরিসিসহীন ক্রোয়েশিয়া দল যদি স্পেনকে হারিয়ে কোয়াটার ফাইনালে উঠতে পারে তাহলেই তাকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে মাঠে দেখা যাবে। তা না হলে এবারের ইউরোতে পেরিসিসের আর মাঠে নামা হচ্ছে না।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]

 



শেয়ার করুন :


আরও পড়ুন

ইনজুরির হানা ব্রাজিল শিবিরে

ইনজুরির হানা ব্রাজিল শিবিরে

অস্ট্রিয়াকে হারিয়ে ৮২ বছরের রেকর্ড ভাঙলো ইতালি

অস্ট্রিয়াকে হারিয়ে ৮২ বছরের রেকর্ড ভাঙলো ইতালি

১৭ বছর পর শেষ আটে এরিকসনের ডেনমার্ক

১৭ বছর পর শেষ আটে এরিকসনের ডেনমার্ক

নক আউটের আগে দেশে ফেরা হচ্ছে না মেসিদের

নক আউটের আগে দেশে ফেরা হচ্ছে না মেসিদের