সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০২:২৩ পিএম, ১৯ নভেম্বর ২০১৭
সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়

নিজেদের মাঠে বার্সেলোনাকে ছেড়ে কথা বলেনি মাদ্রিদের ক্লাবটি। তবে লুইস সুয়ারেজের জোড়া গোলে দারুণ এক জয় নিয়ে ঘরে ফিরলো বার্সেলোনা। আর এ জয়ে লা লিগায় নিজেদের অবস্থান নিরঙ্কুশ করে নিয়েছে বার্সা।

রিয়াল মাদ্রিদের চেয়ে আপাতত ১১ পয়েন্ট এগিয়ে গেল কাতালানরা। দ্বিতীয়স্থানে থাকা ভ্যালেন্সিয়ার চেয়ে বার্সা এগিয়ে থাকল ৭ পয়েন্ট। যদিও রিয়াল এবং ভ্যালেন্সিয়া খেলেছে এক ম্যাচ কম, ১১টি করে। বার্সা খেলেছে ১২টি।

সেভিয়ার বিপক্ষে জয়ী একাদশে কোন পরিবর্তন না এনেই একাদশ সাজান কোচ আর্নেস্তো ভালভার্দে। জাতীয় দলের সূচি শেষ করে লাইনআপে ফিরে আসেন মেসি এবং সুয়ারেজ। স্বাগতিক লেগানেস আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার কাছে হেরেছিল ৩-০ ব্যবধানে। সেই দলে তিনটি পরিবর্তন এনে বার্সার বিপক্ষে একাদশ সাজায় তারা।

খেলা শুরুর প্রথম আধা ঘণ্টা লেগানেসের জালই খুঁজে পেলো না বার্সা। খেলার ২৮তম মিনিটে গিয়ে স্বাগতিকদের জাল খুঁজে পেলেন লুইস সুয়ারেজ। বাম পায়ের দারুণ এক শটে লেগানেসের জাল কাঁপান উরুগুইয়ান এই স্ট্রাইকার। এর চার মিনিট আগে লিওনেল মেসির ডান পায়ের একটি শট মিস হয়ে যায়।

খেলার প্রধমার্ধের ১৫ মিনিট পর, অর্থাৎ খেলার ৬০ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেজ। ডান পায়ের দুর্দান্ত এক শটে তিনি বল জড়ান লেগানেসের জালে। খেলার একেবারে শেষ মিনিটে, অর্থ্যাৎ, ৯০ মিনিটে লেগানেসের পরাজয়ের কফিনে শেষ পেরেক ঠুকে দেন বদলি খেলোয়াড় পওলিনহো। পোস্টের ৬ গজ দূর থেকে ডান পায়ের শটে গোল করেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।


শেয়ার করুন :


আরও পড়ুন

রাশিয়া বিশ্বকাপে ৩২ দল চূড়ান্ত

রাশিয়া বিশ্বকাপে ৩২ দল চূড়ান্ত

লা লিগায় চালু হচ্ছে ভিএআর পদ্ধতি

লা লিগায় চালু হচ্ছে ভিএআর পদ্ধতি

নাইজেরিয়ায় ধরাশায়ী মেসিহীন আর্জেন্টিনা

নাইজেরিয়ায় ধরাশায়ী মেসিহীন আর্জেন্টিনা

৩৬ বছর পর বিশ্বকাপে পেরু

৩৬ বছর পর বিশ্বকাপে পেরু