চার মিনিটে দুই গোল, জয় হাতছাড়া শেখ জামালের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৮ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২২
চার মিনিটে দুই গোল, জয় হাতছাড়া শেখ জামালের

দুই গোলের ব্যবধানে এগিয়ে থেকে জয়ের দ্বারপ্রান্তে ছিল শেখ জামাল। তবে শেষ চার মিনিটে দুই গোল শোধ দিয়ে শেখ জামালকে রুখে দিয়েছে রহমতগঞ্জ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সিলেট জেলা স্টেডিয়ামে ছয় গোলের রোমাঞ্চ তৈরি করেছিল শেখ জামাল এবং রহমতগঞ্জ। ম্যাচের শুরুতেই সলোমন কিংয়ের জোড়া গোলে এগিয়ে যায় শেখ জামাল। 

তবে পিছিয়ে পরা রহমতগঞ্জকে স্বস্তি এনে দেন সিওডুস আসরোরভ। তবে শেখ জামালের হয়ে তৃতীয় গোল করে রহমতগঞ্জকে ম্যাচ থেকে ছিটকে দেন মোহাম্মদ আতিকুজ্জামান।

ম্যাচের ৯০ মিনিটে গোল করে শেখ জামালের সাথে ব্যবধান কমান রহমতগঞ্জের সানডে চিজোবা। তবে শেখ জামালের জয়ের স্বপ্ন ধূলিসাৎ করে দেন ল্যান্সিং তোরে। ইনজুরি টাইমের চতুর্থ মিনিটের গোলে ম্যাচ ড্র করে রহমতগঞ্জ।

সিলেটে ম্যাচের ২২তম মিনিটে শেখ জামালকে এগিয়ে নেন সলোমন। বিরতিতে যাওয়ার আগে দলের ব্যবধান দ্বিগুণ করেন তিনি। বিরতির আগে বেশ স্বস্তিতেই ছিল শেখ জামাল।

তবে বিরতি থেকে ফিরেই পেনাল্টি পায় রহমতগঞ্জ। পেনাল্টি থেকে ব্যবধান কমান সিওডুস আসরোরভ। এরপর থেকেই ম্যাচে শেখ জামালের সাথে বেশ ভালো লড়াই জমিয়ে তুলেছিল রহমতগঞ্জ।

ম্যাচের গতিপথ বদলে যায় ৯০তম মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডের গোলে। আর যোগ করা সময়ে চতুর্থ মিনিটে কর্নার থেকে হেডে সমতা ফেরান আইভেরি কোস্টের ডিফেন্ডার তোরে।

এই ড্রয়ে লিগ টেবিলে শীর্ষে ফেরার সুযোগ হাতছাড়া হলো শেখ জামালের। ৪ ম্যাচে দুই জয় ও টানা দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা।

দিনের প্রথম ম্যাচে পুলিশ এফসিকে ৩-০ গোলে উড়িয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :