এবার পিএসজি সমর্থকদের দুয়োর শিকার রামোস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০২ পিএম, ০৪ এপ্রিল ২০২২
এবার পিএসজি সমর্থকদের দুয়োর শিকার রামোস

কোপা ডি ফ্রান্স এবং চ্যাম্পিয়ন্স লিগ থেকে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) বিদায় এখনো মেনে নিতে পারছেন না সমর্থকরা। সেটার প্রমাণ মিললো লিগ ওয়ানে লরিয়েন্টের বিপক্ষে ম্যাচে। এই ম্যাচ দিয়ে দীর্ঘ সময় পর মাঠে নেমেছিলেন সার্জিও রামোস। এবার তাকেও শুনতে হলো সমর্থকদের দুয়ো।

এর আগে সমর্থকদের রোষানলের মুখে পড়েছিলেন লিওনেল মেসি এবং নেইমার জুনিয়র। দলের হারের দায়ে এই দুই তারকাকে বিদ্রুপ ব্যঙ্গাত্মক মন্তব্যে বিষিয়ে তুলেছিল সমর্থকরা। সমর্থকদের দুয়ো শুনে কেঁদেছিলেন মেসির স্ত্রী রোকুজ্জো।

সার্জিও রামোসকে শুরুতেই মেনে নিতে পারেনি পিএসজি সমর্থকরা। তাকে স্বাক্ষর করানোর পর থেকেই ক্লাব পরিচালকের দিকে আঙ্গুল তুলেছিল ফরাসিরা। এরপর ইনজুরিতে মাঠে নামতে না পারায় সেই ক্ষোভ প্রকট রূপ ধারণ করে।

ইনজুরি কাটিয়ে দুই মাস পর রোববার রাতে মাঠে নেমেছিলেন রামোস। তাও মাত্র ১৮ মিনিটের জন্য। এই সময়টায় যতবারই রামোসের পায়ে বল গিয়েছে কিংবা তিনি এগিয়ে এসেছেন, ততবারই তার নাম ধরে দুয়ো দিয়েছে পিএসজি সমর্থকরা। ব্যঙ্গ করেছে বাঁশি বাজিয়ে।

গত গ্রীষ্মে রিয়াল মাদ্রিদ থেকে ফ্রি এজেন্ট হিসেবে পিএসজিতে যোগ দেন ৩৬ বছর বয়সী রামোস। যোগদানের পর থেকেই ইনজুরি ঘিরে ধরে তাকে। এ নিয়ে মাত্র ৬টি ম্যাচে মাঠে নামতে পেরেছেন রামোস। ইনজুরিতে তার অভিষেক মৌসুমের প্রায় সবটাই নষ্ট হয়ে গেছে।

ক্যারিয়ারের প্রায় পুরোটা সময় রিয়াল মাদ্রিদে কাটিয়েছেন রামোস। রিয়ালের হয়ে ২০০৫ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত দীর্ঘ ১৬ বছর দাপিয়ে বেড়িয়েছেন রক্ষনভাগ। এ সময়ে ক্লাবের হয়ে প্রায় সব শিরোপাই জিতেছেন স্প্যানিশ ডিফেন্ডার। জাতীয় দলের হয়ে জিতেছেন বিশ্বকাপ।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


বিষয়ঃ

শেয়ার করুন :