দ্বিতীয় চেষ্টায় সফল মরিনহো, দিবালা গেলেন রোমায়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৯ জুলাই ২০২২
দ্বিতীয় চেষ্টায় সফল মরিনহো, দিবালা গেলেন রোমায়

জুভেন্টাস ছাড়ার পরই পাওলো দিবালার প্রতি আগ্রহ দেখিয়েছিলেন আরেক ইতালিয়ান ক্লাব এএস রোমার কোচ জোসে মরিনহো। কিন্তু প্রথমবারের প্রস্তাবে বিনয়ের সঙ্গে না করে দিয়েছিলেন এই আর্জেন্টাইন ফুটবলার।

দিবালার প্রথম পছন্দ ছিল ইন্টার মিলান। মিলানের ক্লাবটির সঙ্গে চুক্তির ব্যাপারে কথাবার্তাও অনেকদূর গড়িয়েছিল। কিন্তু বেতনভাতা নিয়ে বনিবনা হচ্ছিল না দুই পক্ষের!

এর মধ্যেই আবার ইংলিশ ক্লাব চেলসি থেকে রোমেলু লুকাকুকে ধারে দলে ভিড়িয়েছে ইন্টার। সেক্ষেত্রে দিবালার ইন্টার মিলানে যাওয়া আরও অনিশ্চয়তার মধ্যে পড়ে গিয়েছিল।

এদিকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও স্প্যানিশ ক্লাব বার্সেলোনারও চোখ পড়েছিল দিবালার উপর। তবে এর মধ্যেও মরিনহোর আগ্রহের কারণে দিবালার পিছনে পড়েছিল। এমনকি মরিনহো নাকি ক্লাবের মালিকপক্ষকে বলে দিয়েছিলেন নতুন মৌসুমের আগেই দিবালাকে রোমায় দেখতে চান।

আদালতে আর্জেন্টিনা, ব্রাজিলের বিপক্ষে ম্যাচ নিয়ে অনিশ্চয়তা!

মরিনহো নিজেও কথা বলেছেন দিবালার সঙ্গে! অবশেষে তাদের দ্বিতীয়বারের চেষ্টা সফল হয়েছে। দিবালাও ইন্টারে কোনো সম্ভাবনা না দেখে রোমায় যেতে রাজি হয়েছেন। 

২৮ বছর বয়সী এই ফুটবলারের সঙ্গে আপাতত তিন বছরের চুক্তি করবে রোমা। চুক্তিতে এক বছর বাড়িয়ে নেওয়ারও সুযোগ থাকছে।  প্রতি মৌসুমে সব মিলিয়ে ৬০ লাখ ইউরো পাবেন তিনি।

sportsmail24

দিবালা এখন রয়েছেন পর্তুগালে। সেখানেই স্বাস্থ্যপরীক্ষা হবে তার। এরপর আনুষ্ঠানিকভাবে চুক্তিতে স্বাক্ষর করার পর তাকে দলে অন্তর্ভূক্ত করা হবে

জুভেন্টাস ছাড়ার সময়ে বলেছিলেন তিনি ইতালিতেই থাকতে চান।! হলোও তাই! জুভদের হয়ে সাত বছরের ক্যারিয়ারে ২০১ ম্যাচ খেলেছেন দিবালা। এ সময়ে তার নামের পাশে যোগ হয়েছেন ৮২ গোল।

স্পোর্টসমেইল২৪/এসকেডি  


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনাতেই ‘যাচ্ছেন’  রবার্ট লেভানডভোস্কি

বার্সেলোনাতেই ‘যাচ্ছেন’ রবার্ট লেভানডভোস্কি

উইমেনস ইউরোতে দর্শক উপস্থিতির নতুন রেকর্ড

উইমেনস ইউরোতে দর্শক উপস্থিতির নতুন রেকর্ড

অনলাইনে ফুটবলারদের হেনস্তা ঠেকাতে উদ্যোগ নিয়েছে উয়েফা

অনলাইনে ফুটবলারদের হেনস্তা ঠেকাতে উদ্যোগ নিয়েছে উয়েফা

ভিদালের নতুন ঠিকানা ব্রাজিলিয়ান ক্লাব ফ্ল্যামিঙ্গো

ভিদালের নতুন ঠিকানা ব্রাজিলিয়ান ক্লাব ফ্ল্যামিঙ্গো