গ্রিজম্যানের গোলে লা লিগায় অ্যাটলেটিকোর শুভ সূচনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৪ পিএম, ১৭ আগস্ট ২০২২
গ্রিজম্যানের গোলে লা লিগায় অ্যাটলেটিকোর শুভ সূচনা

কতদিন পর গোলপোস্টের ঠিকানা খুঁজে পেলেন স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের ফরাসি ফুটবলার আন্তোনিও গ্রিজম্যান! দীর্ঘ গোল খরাতে যেন গোল করতে ভুলেই গিয়েছিলেন তিনি। অবশেষে গোল পেলেন এই ফরাসি ফুটবলার, সঙ্গে স্প্যানিশ আলভারো মোরাতার জোড়া গোলে গেটাফেকে ৩-০ গোলে হারিয়ে লা লিগা শুরু করলো মাদ্রিদের ক্লাবটি। 

মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাতে লা লিগার ২০২২-২৩ মৌসুমের প্রথম ম্যাচে গেটাফের মুখোমুখি হয়েছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচের শুরু থেকে গেটাফের রক্ষণভাগে হামলে পড়ে অ্যাটলেটিকোর ফুটবলাররা। ফল পেতেও খুব বেশি দেরী করতে হয়নি। 

ম্যাচের ১৫তম মিনিটে প্রথম গোল পায় অ্যাটলেটিকো। সতীর্থ জিও ফিলিক্সের পাস থেকে বা পায়ের দুর্দান্ত শটে দলকে লিড এনে দেন দুই বছর জুভেন্টাসে ধারে কাটিয়ে আসা মোরাতা। 

ম্যাচের শুরু থেকেই উত্তেজনার কোনো কমতি ছিল না ফুটবলারদের মধ্যে। দুই দলই একাধিক ফাউল করেছে, ফলে রেফারিকেও ঘন ঘন বাঁশি বাজাতে হয়েছে। 

দাবি মেনে নিল ফিফা, বাতিল আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ

গোল হজম করে আক্রমণের ধার বাড়ায় স্বাগতিক গেটাফে। বারবার অ্যাটলেটিকোর রক্ষণভাগে হামলে পড়লেও লক্ষ্যভেদ করতে পারেনি।  ৪১তম মিনিটে দুর্দান্ত আক্রমণ করলেও ক্রসবার বাধা হয়ে দাড়া। শেষ পর্যন্ত ১-০ ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফেরার পরও একাধিকবার সুযোগ পেয়েছিল গেটাফে, কিন্তু একটাও কাজে লাগাতে পারেনি। উল্টো ম্যাচের ৫৯তম মিনিটে আরও এক গোল হজম করে স্বাগতিকরা।

sportsmail24

নিজেদের রক্ষণভাগে বল হারায় গেটাফে, এই সুযোগে বল পেয়ে যান ফিলিক্স। ম্যাচে তার দ্বিতীয় এসিস্টে নিজের জোড়া গোল করেন মোরাতা, অ্যাটলেটিকো এগিয়ে যাক্য ২-০ গোলের ব্যবধানে। 

৬২তম মিনিটে থমাস লেমারকে উঠিয়ে আন্তোনিও গ্রিজম্যানকে নামান অ্যাটলেটিকো কোচ ডিয়েগো সিমিওনে। মাঠে নামার ১৩ মিনিটেই গোলের দেখা পান তিনি।

sportsmail24

ম্যাচে ফিলিক্সের হ্যাটট্রিক অ্যাসিস্টে দীর্ঘদিনের গোলখরা কাটালেন এই ফরাসি ফুটবলার। বক্সের বাইরে থেকে দুই গেটাফে ডিফেন্ডারের মাঝজখান থেকে নিখুঁত দক্ষতায় লক্ষ্যভেদ করেন তিনি।

ম্যাচের বাকি সময়ে দুই দলই আরও একাধিকবার চেষ্টা করলেও গোলের দেখা পায়নি। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাটলেটিকো মাদ্রিদ।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিষেক ম্যাচেই ইনজুরিতে ডি মারিয়া

অভিষেক ম্যাচেই ইনজুরিতে ডি মারিয়া

ফিফার নিষেধাজ্ঞায় ভারত, নতুন সিদ্ধান্ত নিচ্ছে সাফ

ফিফার নিষেধাজ্ঞায় ভারত, নতুন সিদ্ধান্ত নিচ্ছে সাফ

পিএসজির ড্রেসিংরুমে নেইমার-এমবাপের তর্কাতর্কি

পিএসজির ড্রেসিংরুমে নেইমার-এমবাপের তর্কাতর্কি

ঢুসকাণ্ড থেকে শিক্ষা নিবেন নুনেজ, আশা ক্লপের

ঢুসকাণ্ড থেকে শিক্ষা নিবেন নুনেজ, আশা ক্লপের