জুভেন্টাসের জয়ের কান্ডারি রোনালদো

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ০৭ অক্টোবর ২০১৮
জুভেন্টাসের জয়ের কান্ডারি রোনালদো

জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকেই চাপে রয়েছেন পর্তুগিজ ফুটবলের পোস্টার বয় ক্রিস্টিয়ানো রোনালদো। সিরিএ’তে গত দু’ম্যাচে তাঁর পা থেকে গোল আসেনি, পাশাপাশি জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের গত ম্যাচে কার্ড ইস্যুতে ছিলেন মাঠের বাইরে।  এর উপর সম্প্রতি তাঁর নামের সঙ্গে জড়িয়েছে ধর্ষণের মত গুরুতর অভিযোগ।  সবমিলিয়ে সময়টা মোটেও ভালো যাচ্ছে য়ুটবলের অন্যতম সেরা এই তারকার।

রোনালদোর বিরুদ্ধে ওঠা অভিযোগ তিনি মিথ্যা বলে উড়িয়ে দিলেও জাতীয় দল থেকে সাময়িক তাকে বিরত রেখেছেন কোচ ফার্নান্দো স্যান্টোস। তবে ঘটনায় তাঁর পাশে দাঁড়িয়েছেন নতুন ক্লাবের কর্মকর্তারা। আর শনিবার সিরি-এ’র ম্যাচে উদিনেসের বিরুদ্ধে গোল করে যেন সেই মর্যাদাই রাখলেন সিআরসেভেন। রডরিগো বেন্তাঙ্কুর এবং রোনালদোর গোলে সিরি-এ’তে টানা অষ্টম ম্যাচে জয় তুলে নিল মাসিমিলিয়ানো অ্যালেগ্রির ছেলেরা।

অ্যাওয়ে ম্যাচে শনিবার জুভেন্টাসের আক্রমণের মূল কান্ডারি ছিলেন সিআরসেভেনই। ৩৭ মিনিটে স্কোরশিটে নাম তোলার আগেই গোল করার মত জায়গায় পৌঁছে যান রোনালদো। সেক্ষেত্রে তাঁর হেডার অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৩৩ মিনিটে জোয়াও কানসেলোর ক্রস থেকে জুভেন্টাসকে এগিয়ে দেন বেন্তাঙ্কুর। এর ঠিক চার মিনিট বাদে মানজুকিচের সাজানো বল বাঁ পায়ের দুরন্ত ভলিতে জালে রাখেন রোনালদো। বিরতিতেই ২-০ গোলে এগিয়ে যায় সিরি-এ জায়ান্টরা।

গোল করার পর টেলিভিশন ক্যামেরার সামনে চিরাচরিত ডবল ফিস্ট জাম্প সেলিব্রেশনে মেতে ওঠেন রোনালদো। একইসঙ্গে আশ্বস্ত করেন তাঁর অনুরাগীদের। 

দ্বিতীয়ার্ধে আর তোন গোল হয়নি।  ফলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে অ্যালেগ্রির ছেলেরা। এই জয়ের ফলে আট ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে সিরি-এ’র শীর্ষে রোনালদোর জুভেন্টাস।


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানইউ’র দুর্দান্ত জয়, তৃতীয় স্থানে টটেনহ্যাম

ম্যানইউ’র দুর্দান্ত জয়, তৃতীয় স্থানে টটেনহ্যাম

তাজিকিস্তানকে সঙ্গে নিয়ে সেমিতে ফিলিস্তিন

তাজিকিস্তানকে সঙ্গে নিয়ে সেমিতে ফিলিস্তিন

রোনালদোর পাশে জুভেন্টাস

রোনালদোর পাশে জুভেন্টাস

মেসিকে শরীরি প্রদর্শনে মিস বামবামের শ্রদ্ধা

মেসিকে শরীরি প্রদর্শনে মিস বামবামের শ্রদ্ধা