ব্রাজিল দলে ডাক পেলেন অ্যালান

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:১৬ এএম, ২৭ অক্টোবর ২০১৮
ব্রাজিল দলে ডাক পেলেন অ্যালান

ব্রাজিল জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন নাপোলির মিডফিল্ডার অ্যালান। সুযোগ পেয়েছেন বার্সার আর্থারও। এছাড়া রাশিয়া বিশ্বকাপের পর দলে ফিরলেন পাওলিনিয়ো। নভেম্বরে উরুগুয়ে ও ক্যামেরুনের বিপক্ষে অনুষ্ঠিতব্য দুটি প্রীতি ম্যাচের জন্য শুক্রবার ২৩ সদস্যের দল ঘোষণা করেন তিতে। সেই প্রীতি ম্যাচের দলে তাদের ডাকা হয়েছে।

দল ঘোষণার পর ব্রাজিল কোচ তিতে জানান, সহকারীর পরামর্শে অ্যালানকে সুযোগ দিয়েছেন তিনি। আগেই তাকে ডাকার দরকার ছিল। আমার সহকারী তার কথা বেশ কয়েকবার বলেছে। যোগ্য বলেই তাকে নিয়েছি।

১৬ নভেম্বর ব্রাজিল লন্ডনে উরুগুয়ের বিপক্ষে খেলবে। এরপর রয়েছে ক্যামেরুন ম্যাচ।

এই দুই ম্যাচের ২৩ সদস্যের দলে আরও ফিরেছেন ডিফেন্ডার মার্সেলো এবং দুই ফরোয়ার্ড উইলিয়ান ও ডগলাস কস্তা। সৌদি আরব ও আর্জেন্টিনার বিপক্ষে ছিলেন না তারা।

ব্রাজিল দল:

গোলরক্ষক: আলিসন (লিভারপুল), গাব্রিয়েল ব্রাজাও (ক্রুজেইরো), এদেরসন (ম্যানচেস্টার সিটি)

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), দেদে (ক্রুজেইরো), ফাবিনিয়ো (লিভারপুল), ফিলিপে লুইস (আতলেতিকো মাদ্রিদ), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), পাবলো (বোর্দো)

মিডফিল্ডার: অ্যালান (নাপোলি), আর্থার (বার্সেলোনা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), পাওলিনিয়ো (গুয়াংজু এভারগ্রান্দে), ফিলিপে কৌতিনিয়ো (বার্সেলোনা), ওয়ালেস (হানোভার);

ফরোয়ার্ড: দগলাস কস্তা (ইউভেন্তুস), গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবের্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (পিএসজি), রিশার্লিসন (এভারটন), উইলিয়ান (চেলসি)।


শেয়ার করুন :


আরও পড়ুন

বাঁশি শুনেই রাগান্বিত নেইমার

বাঁশি শুনেই রাগান্বিত নেইমার

এসি মিলান হেরে গেলেও চেলসির জয়

এসি মিলান হেরে গেলেও চেলসির জয়

র‍্যাংকিংয়ে শীর্ষে বেলজিয়াম, বাংলাদেশ ১৯৫তম

র‍্যাংকিংয়ে শীর্ষে বেলজিয়াম, বাংলাদেশ ১৯৫তম

আবারও বাবা হলেন সুয়ারেজ

আবারও বাবা হলেন সুয়ারেজ