মেসিকে প্রশংসায় ভাসিয়েছে নেইমার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:২২ পিএম, ৩১ অক্টোবর ২০১৮
মেসিকে প্রশংসায় ভাসিয়েছে নেইমার

ফুটবলের সবচেয়ে জনপ্রিয় দ্বৈরথের নাম ব্রাজিল বনাম আর্জেন্টিনা। সেই দুই দলের তারকা দুই ফুটবলার লিওনেল মেসি ও নেইমার এক সময় একইসঙ্গে বার্সেলোনার হয়ে বুকে বুক মিলিয়ে গোল উদযাপন করছেন। বর্তমানে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমালেও এখনও মেসির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট রয়েছে নেইমারের। শুধু তাই নয়, আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসিকে আইডল মনে করেন ব্রাজিলীয় সুপারস্টার নেইমার।

ফলে পিএসজি ছেড়ে ফের বার্সায় ফিরতে নেইমার মুখিয়ে আছেন বলেও গুঞ্জন রয়েছে। কেননা, বার্সেলোনায় মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলা ও অনুশীলন করার সময় খুব কাছ থেকে নিজের আইডলের সঙ্গে মিশেছেন, আড্ডায় মেতেছেন। যা এখন শুধুই অতীত।

মেসিকে প্রশংসায় ভাসিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার বলেন, আমি মেসির সঙ্গে খেলেছি। সে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। সে-ই আমার আইডল (আদর্শ)। তার কাছ থেকে আমি অনেক কিছু শিখতাম। প্রতিদিনই শিখতাম। ম্যাচে শিখতাম, অনুশীলনে শিখতাম। তার খেলা দেখেও শিখতাম। তা-ই মূলত আমাকে সমৃদ্ধ করেছে। আমার স্কিল উন্নত হয়েছে, যা মাঠে কাজে লাগাতে পারছি। সত্যি বলতে কী- তার কাছ থেকে আমি প্রচুর পরিমাণে শিখতাম।

গত বছরের আগস্টে ট্রান্সফার ফির (২২২ মিলিয়ন ইউরো) বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। সেখান থেকে ফের পুরনো ক্লাবে ফিরতে চাচ্ছেন তিনি। এ খবর কানে পৌঁছেছে কাতালানদের। এ পরিপ্রেক্ষিতে গেল সপ্তাহে ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমিউ জানিয়েছেন, প্যারিস থেকে তাকে ফেরানোর কোনো পরিকল্পনা তাদের নেই।

তবে তাতে নাকি ভেটো দিয়েছেন মেসি। সাবেক সতীর্থকে ফেরত চান তিনি। ফলে নেইমারের প্রত্যাবর্তন নিয়ে গুঞ্জন চলছেই।


শেয়ার করুন :


আরও পড়ুন

সেলেনাকে পেছনে ফেললেন রোনালদো

সেলেনাকে পেছনে ফেললেন রোনালদো

বার্সার কাছে হার, কোচ বরখাস্ত করলো রিয়াল

বার্সার কাছে হার, কোচ বরখাস্ত করলো রিয়াল

রিয়াল ছাড়ার কারণ জানালেন রোনালদো

রিয়াল ছাড়ার কারণ জানালেন রোনালদো

সেমি নিশ্চিত হওয়া বাংলাদেশ এবার গ্রুপ চ্যাম্পিয়ন

সেমি নিশ্চিত হওয়া বাংলাদেশ এবার গ্রুপ চ্যাম্পিয়ন