ক্লাব ছাড়তে বদ্ধপরিকর হিগুয়েইন

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯
ক্লাব ছাড়তে বদ্ধপরিকর হিগুয়েইন

ফাইল ছবি

এসি মিলান ছাড়ার পরিকল্পনা করে ফেলেছেন গঞ্জালো হিগুয়েইন। এমন মন্তব্য করেছেন ক্লাবটির কোচ জেনারো গাতুসো। বেশ কিছুদিন ধরে ইংলিশ প্রিমিয়ার লিগ জায়ান্ট চেলসির সাথে হিগুয়েইনের যোগযোগের গুজব শোনা যাচ্ছিল।

জুলাইতে এক বছরের ধারে জুভেন্টাস থেকে মিলানে যোগ দিয়েছিলেন আর্জেন্টাইন এই তারকা। তখনই তার সাথে শর্ত ছিল যেকোন সময়ই মিলান তার চুক্তি স্থায়ী করতে পারবে। কিন্তু সান সিরোতে নিজেকে মানিয়ে নিতে পারেননি হিগুয়েইন। এবারের মৌসুমে এ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় তিনি মাত্র আটটি গোল করেছেন।

শনিবার সাম্পদোরিয়ার বিপক্ষে মিলানের ২-০ গোলের ইতালিয়ান কাপ জয়ের ম্যাচটিতেও ৩১ বছর এই অভিজ্ঞ স্ট্রাইকার নিজেকে মেলে ধলতে পারেননি। তার পরিবর্তে দ্বিতীয়ার্ধে নামা প্যাট্রিক কুটরোনের অতিরিক্ত সময়ের দুই গোলেই মিলানের জয় নিশ্চিত হয়।

হিগুয়েইনের দল ছাড়ার বিষয়ে গাতুসো বলেছেন, ‘একজন খেলোয়াড় যখন মানসিক ভাবে শক্তিশালী অবস্থানে চলে যায় তখন তাকে বোঝানো কঠিন হয়ে পড়ে। তার সাথে আমার সম্পর্কটা বেশ ভাল। এই মুহূর্তে সে আমার খেলোয়াড়, আমার দায়িত্ব হচ্ছে তাকে শক্তভাবে আটকে রাখা। তবে জানিনা ভবিষ্যতে কি ঘটবে।’

আর্জেন্টাইন এই তারকা বেশ কিছুদিন ধরেই সাবেক নাপোলি কোচ মরিসিও সারির অধীনে চেলসিতে যোগ দিতে আগ্রহী ছিলেন। ধারে জুভেন্টাস থেকে তাকে ১৮ মিলিয়ন ইউরোর বিনিময়ে মিলানে নিয়ে আসা হয়েছিল। স্থায়ী চুক্তিতে এর পরিমান আরো ৩৬ মিলিয়ন ইউরো পর্যন্ত বাড়তে পারতো। সারির অধীনে হিগুয়েইনের ক্যারিয়ারের অন্যতম সেরা মৌসুম কেটেছে। ২০১৫-১৬ মৌসুমে সিরি-আ লিগে তিনি নাপোলির হয়ে রেকর্ড ৩৬ গোল করেছিলেন।

গাতুসো আরো বলে, আমি তার সাথে চুক্তি নিয়ে অনেক কথা বলেছি। কিন্তু এখানে পরামর্শ দেয়াটা কঠিন। কারন একজন খেলোয়াড়ের ক্যারিয়ার খুব বেশী হলে ১৩-১৪ বছর থাকে। এটা তার চিন্তা, আমার না। আমি এখনও জানিনা যে এখানে সে কেন খুশী নয়।


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যারাডোনার করাতে হবে অস্ত্রোপচার

ম্যারাডোনার করাতে হবে অস্ত্রোপচার

টানা দুই হারের পর জয়ের দেখা লিভারপুলের

টানা দুই হারের পর জয়ের দেখা লিভারপুলের

ধর্ষণের অভিযোগে রোনালদোর 'ডিএনএ' টেস্ট!

ধর্ষণের অভিযোগে রোনালদোর 'ডিএনএ' টেস্ট!

সাবেক প্রেমিকাকে খুন করার ‘হুমকি’ দিয়েছিলেন রোনালদো!

সাবেক প্রেমিকাকে খুন করার ‘হুমকি’ দিয়েছিলেন রোনালদো!