‘নিষিদ্ধ’ মেসিকে রেখে আর্জেন্টিনার দল ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৯ এএম, ১১ মার্চ ২০২০
‘নিষিদ্ধ’ মেসিকে রেখে আর্জেন্টিনার দল ঘোষণা

২০২২ বিশ্বকাপ বাছাইপর্বের ইকুয়েডর আর বলিভিয়ার বিপক্ষে ম্যাচের জন্য আর্জেন্টিনার ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি। ২৩ সদস্যের দলে জায়গা পেয়েছেন লিওনেল মেসি।

স্কোয়াডে জায়গা পেলেও প্রথম ম্যাচে খেলা হচ্ছে না মেসির। নিষেধাজ্ঞার কারণে ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে পারবেন না মেসি। তবে দ্বিতীয় ম্যাচে বলভিয়ার বিপক্ষে খেলতে দেখা যাবে মেসিকে।

মেসি ছাড়াও স্কোয়াডে জায়গা পেয়েছেন সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা আর লাউতারো মার্টিনেজ। তবে ২৩ সদস্যর দলে জায়গা হয়নি ডি মারিয়া ও মাউরো ইকার্দির।

২৬ মার্চ ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বুয়েন্স আয়ার্সে আর ৩১ মার্চ বলিভিয়ার বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলবেন লা পাজেতে।

আর্জেন্টিনার স্কোয়াড:

গোলরক্ষক : হুয়ান মুসো
ডিফেন্ডার : নেহুয়েন পেরেজ, নিকোলাস ওতামেন্দি, রেনজো সারাভিয়া, জার্মান পেজেলা, নিকোলাস তাগলিয়াফিকো, লিওনার্দো বেলের্দি
মিডফিল্ডার : গুইদো রদ্রিগেজ, এক্সেকুয়েল প্যালাসিও, রবার্তো পেরেইরা, রদ্রিগো ডি পল, মার্কোস আকুনা, লিওয়েন্দ্রো পেরেদেস, নিকোলাস ডমিঙ্গোয়েজ, জিওভানি লো সেলসো, অ্যালেক্সিস ম্যাক এলিস্টার
ফরোয়ার্ড : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, লুকাস ওকামপস, লুকাস আলারিও, নিকোলাস গঞ্জালেস, পাওলো দিবালা, লাউতারো মার্টিনেজ।



শেয়ার করুন :


আরও পড়ুন

করোনায় আক্রান্ত ইংলিশ ফুটবল ক্লাবের মালিক

করোনায় আক্রান্ত ইংলিশ ফুটবল ক্লাবের মালিক

রোনালদিনহোকে নিয়ে কারাগারে  ফুটবল টুর্নামেন্ট

রোনালদিনহোকে নিয়ে কারাগারে ফুটবল টুর্নামেন্ট

দর্শকশূন্য মাঠে চাপে থাকবে পিএসজি

দর্শকশূন্য মাঠে চাপে থাকবে পিএসজি

খেলার মাঠে প্রাণ হারালেন ফুটবলার

খেলার মাঠে প্রাণ হারালেন ফুটবলার