কোম্পানিতে কাজ করছেন মৃত ফুটবলার!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ০৫ মে ২০২০
কোম্পানিতে কাজ করছেন মৃত ফুটবলার!

ফাইল ছবি

চার বছরের বেশি সময় আগে মৃত ঘোষণার পর জীবিত পাওয়া গেলো কঙ্গোর ফুটবলার হিয়ানিক কাম্বাকে। আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, এক সময়ে জার্মানির শীর্ষস্থানীয় ক্লাব শালকের হয়ে খেলা এই ফুটবলারকে জার্মানির রুহরে দেখা যায়।

এর আগে ২০১৬ সালের ৯ জানুয়ারি নিজ দেশ কঙ্গোতে সড়ক দুর্ঘটনায় কাম্বার নিহত হওয়ার ঘটনা প্রকাশ পেয়েছিল। জার্মান সংবাদ মাধ্যম জানায়, ৩৩ বছর বয়সী কাম্বা এখনও জীবিত। তিনি রুহরে একটি এনার্জি সাপ্লায়ার কোম্পানিতে কেমিক্যাল টেকনিশিয়ানের কাজ করেন।

জানা যায়, ২০১৮ সালে কাম্বা কঙ্গোর কিনশাহাসায় জার্মানি অ্যাম্বাসিতে এসে তার মৃত্যুর ভুয়া খবর তা জানায়। তিনি কর্তৃপক্ষকে জানান, কঙ্গোতে এক ট্রিপে তিনি বন্ধুদের হারিয়ে ফেলেন। তার কাছে ছিল কোনো ডকুমেন্ট, অর্থ ও টেলিফোন না।

এ ব্যাপারে জার্মান সংবাদমাধ্যমে কৌঁসুলি অ্যানেত্তে মিল্ক বলেন, কাম্বা দাবি করেছিলেন ২০১৬ সালে তিনি কঙ্গোতে বন্ধুদের হারিয়ে ফেলেন। যেখানে কাগজপত্র, অর্থ ও সেলফোন নিতে পারেননি।

অথচ ২০১৬ সালেই কাম্বাকে মৃত ঘোষণা করা হয়। আর সেই সময় তার সাবেক স্ত্রী জীবন বীমা কোম্পানিকে ভুয়া তথ্য দিয়ে ৬ অঙ্কের অর্থ তুলে নেন। এখন তার সাবেক স্ত্রীর বিপক্ষেই তদন্ত শুরু হয়েছে। আর মিল্ক জানিয়েছেন এই মামলার সাক্ষী হিসেবে খোদ কাম্বাকেই বিবেচনা করা হচ্ছে।

এদিকে কাম্বার সাবেক স্ত্রী অবশ্য এই ঘটনাটি অস্বীকার করছেন। তিনি জানান, কাম্বার মৃত্যুর সংবাদ নিশ্চিত হয়েই তিনি বীমা কোম্পানির কাছে যান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনায় আক্রান্ত বুন্দেসলিগার ১০ ফুটবলার

করোনায় আক্রান্ত বুন্দেসলিগার ১০ ফুটবলার

সিরি’আ শুরুর পথে বাঁধা ইতালিয়ান সরকার

সিরি’আ শুরুর পথে বাঁধা ইতালিয়ান সরকার

মাঠে ফুটবল ফেরাতে ব্রাজিলে তোড়জোড়

মাঠে ফুটবল ফেরাতে ব্রাজিলে তোড়জোড়

ফিফার নিষেধাজ্ঞায় সাইফ স্পোর্টিং ক্লাব

ফিফার নিষেধাজ্ঞায় সাইফ স্পোর্টিং ক্লাব