মুশফিকের ব্যাটের জন্য বিড করবেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৮ এএম, ০৩ মে ২০২০
মুশফিকের ব্যাটের জন্য বিড করবেন তামিম

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে স্থবির বিশ্ব ক্রীড়াঙ্গন। দেশের মাঠেও নেই খেলা। ঘরে বসে সময় কাটাচ্ছেন সকল ক্রিকেটাররা। বেশির ভাগ তারকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের নানান পরামর্শ দিচ্ছেন। কেউ বা লাইভে এসে ভক্তদের সঙ্গে সময় কাটাচ্ছেন।

শনিবার রাত ১০টায় ইনস্ট্রাগ্রামে প্রায় ১ ঘণ্টা লাইভে ভক্তদের সঙ্গে আড্ডা দিয়েছেন দুই টাইগার তারকা অধিনায়ক তামিম ইকবাল ও উইকেট-রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর এখানেই জানালেন মুশফিকের নিলামে তোলা ব্যাট কিনতে চান তামিম।

দুজনের আড্ডায় উঠে আসে দেশের করোনায় আক্রান্ত মানুষের কথা। এই দুঃসময়ে কেমন কাটছে তাদের জীবন। যে যার জায়গা থেকে সহযোগিতার হাত বাড়াচ্ছেন।

এরমাঝেই একশো’র বেশি ক্রীড়াবিদকে উপহার সামগ্রী পাঠিয়েছেন তামিম ইকবাল। এছাড়াও বিভিন্নভাবে সহায়তা করছেন সাধারণ মানুষকে। মুশফিকুর রহিম ও দলীয় ভাবে দিয়েছেন বেতনের অর্ধেক। এ ছাড়া নিলামে তুলতে যাচ্ছেন শ্রীলঙ্কার বিপক্ষে করা প্রথম ডাবল শতকের ব্যাটটি।

যে ব্যাটটা মুশফিকের কাছে সবচেয়ে প্রিয়। তবে দেশের প্রয়োজনে উৎসর্গ করতে মোটেই খারাপ লাগছে না বলে জানান তিনি। এসময় মুশফিক অনুরোধ করেন তার স্মৃতিবিজড়িত এই ব্যাটটি যেন অনেক দামে কিনে নেন।

তিনি বলেন, ‘আমি জানি অন্য কোনো লিজেন্ড ক্রিকেটারের ব্যাট হলে অনেক দাম উঠত। কিন্তু আমি চাইব ব্যাটটা যত বেশি দামে কিনতে পারেন। কেন না এখান থেকে পাওয়া অর্থ মহৎ কাজে ব্যয় হবে। আমার কাছে এই ব্যাটটা অনেক স্পেশাল’।

এমনটা শুনে তামিম ইকবালও বলেন, আমারও ইচ্ছা আছে ব্যাটটা কেনার। যদি আমার সামর্থ্যের মধ্যে থাকে তো অবশ্যই কিনে নেব।

যদিও কবে ব্যাটটা নিলামে তোলা হবে এখনও কিছুই জানাননি মুশফিক। এর আগে সাকিব আল হাসান ২০১৯ বিশ্বকাপ মাতানো ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি করেছেন নিলামে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

এসএ গেমসের স্বর্ণ পদক নিলামে তুলতে চান জনি

এসএ গেমসের স্বর্ণ পদক নিলামে তুলতে চান জনি

ইতিহাস গড়া ম্যাচের ব্যাট নিলামে তুলছেন গিবস

ইতিহাস গড়া ম্যাচের ব্যাট নিলামে তুলছেন গিবস

তামিমে উজ্জীবিত তপু

তামিমে উজ্জীবিত তপু

দ্বিতীয় কন্যার নাম জানালেন সাকিব

দ্বিতীয় কন্যার নাম জানালেন সাকিব