ইনজুরির পর করোনা, আবারও ধাক্কা খেল দিল্লি ক্যাপিটাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৪ পিএম, ০৪ এপ্রিল ২০২১
ইনজুরির পর করোনা, আবারও ধাক্কা খেল দিল্লি ক্যাপিটাল

ফাইল ফটো

নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার ইনজুরিতে পড়ায় দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব পেয়েছেন উইকেটরক্ষক ও ব্যাটস্যান ঋসভ পান্থ। শ্রেয়াস আইয়ারকে হারানোর পর এবার আরও একটি ধাক্কা খেল দিল্লি। প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর মাঠে গড়াবে ৯ এপ্রিল (শুক্রবার)। আর চেন্নাইয়ের বিরুদ্ধে নিজেদের অভিযান শুরু হতে এক সপ্তাহও বাকি নেই দিল্লির। এ অবস্থায় করোনা আক্রান্ত হলেন দলের বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল।

দিল্লি ক্যাপিটালসের বরাত দিয়ে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ তথ্য নিশ্চিত করেছে।

দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে বলা হয়, ‘দুর্ভাগ্যজনকভাবে অক্ষর প্যাটেল করোনা পজিটিভ শনাঙ্ক হয়েছেন। তাকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে এবং সকল প্রকার প্রোটোকল মেনে চলা হচ্ছে।’

বিসিসিআইয়ের প্রোটোকল অনুযায়ী নমুনা সংগ্রহের দিন থেকে অন্তত ১০ দিন আইসোলেশনে থাকতে হবে অক্ষরকে। সুতরাং, আইপিএলের প্রথম দিকের বেশ কয়েকটা ম্যাচে তাকে মাঠে পাবে না দিল্লি।

এর আগে কলকাতা নাইট রাইডার্সের নীতিশ রানা টিম হোটেলে যোগ দিয়েই করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন। তাকেও প্রোটোকল মেনে হোটেলে আইসোলেশনে রাখা হয়েছিল। যদিও পরে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

কলকাতা-দিল্লি উভয় শিবিরেই মুম্বাইয়ে থাকাকালীন করোনাভাইরাস হানা দেয়। এছাড়া ভারতে করোনা পরিস্থিতি দিন দিন ক্রমশ খারাপ হচ্ছে। ইতিমধ্যে ওয়াংখেড়ে স্টেডিয়ামের ১০ জন মাঠকর্মী করোনা আক্রান্ত হয়েছেন।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলে করোনার থাবা, চিন্তিত বিসিসিআই

আইপিএলে করোনার থাবা, চিন্তিত বিসিসিআই

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

আকাশ চোপড়ার সেরা একাদশে নেই সাকিব

সব কিছুর জন্য তৈরি সাকিব

সব কিছুর জন্য তৈরি সাকিব

১৪তম আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

১৪তম আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ