স্বেচ্ছায় আইপিএল ছাড়লেন অশ্বিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০৫ এএম, ২৬ এপ্রিল ২০২১
স্বেচ্ছায় আইপিএল ছাড়লেন অশ্বিন

ফাইল ফটো

আইপিএলের চলমান আসর থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন। দেশে ভয়াবহ করোনা প্রকোপের মাঝে দিল্লি ক্যাপিটালসের এ অফ স্পিনার প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে আসর থেকে সরে দাঁড়ানোর নজির গড়লেন।

ভারতজুড়ে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। প্রতিদিন কয়েক লাখ মানুষ নতুন করে আক্রান্ত হচ্ছেন। মৃত্য মানুষের মরদেহ সৎকারে শ্মশানে জায়গা হচ্ছে না। অপেক্ষা করতে হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা। তবে এমন পরিস্থিতিতেও চলছে আইপিএলের ১৪তম আসর।

দেশের এমন কঠিন অবস্থায় আইপিএল না খেলে নিজের পরিবার ও কাছের মানুষদের পাশে থাকতে এমন চমকে দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন অশ্বিন। এছাড়া অশ্বিনের পরিবারের একাধিক সদস্যও করোনায় আক্রান্ত।

রোববার (২৫ এপ্রিল)স দিনগত রাতে টুইট করে অশ্বিন নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। শুধু টুইট করেই ক্ষান্ত হননি। টুইটারে নিজের প্রোফাইলের নামও বদলে দিয়েছেন তিনি।

প্রোফাইলে নিজের নাম নয়, টুইটারে অশ্বিন এখন ‘স্টে হোম স্টে সেফ! টেক ইয়র ভ্যাক্সিন’ নামে পরিচিত। অশ্বিনের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দিল্লি ক্যাপিটালস।

টুইটারে অশ্বিন লিখেন, ‘আগামীকাল (সোমবার) থেকে আইপিএল জগতে আমি থাকছি না। আমার পরিবার ও একাধিক কাছের মানুষ এ মুহূর্তে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। এমন কঠিন সময় তাঁদের পাশে থাকা নিজের কর্তব্য বলে মনে করি। যদি দেশে কোভিড অবস্থার উন্নতি ঘটে তবেই ফের আইপিএল জগতে ফিরে আসবো। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।’

রোববার রাতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আসরের প্রথম সুপার ওভারের খেলায় জয় পেয়েছে অশ্বিনের দল দিল্লি। দল জয়ের পরই এমন চমকে দেওয়া সিদ্ধান্ত জানান ভারতীয় দলের ‘প্রফেসর’।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

উড়তে থাকা কোহলিদের মাটিতে নামালো ধোনিরা

উড়তে থাকা কোহলিদের মাটিতে নামালো ধোনিরা

করোনার প্রভাবে অশ্বিনের নাম পরিবর্তন

করোনার প্রভাবে অশ্বিনের নাম পরিবর্তন

আইপিএলে আর নেই আর্চার, বিপাকে রাজস্থান

আইপিএলে আর নেই আর্চার, বিপাকে রাজস্থান

ফেব্রুয়ারিতে সেরা অশ্বিন-ট্যামি

ফেব্রুয়ারিতে সেরা অশ্বিন-ট্যামি