নির্ধারিত সময়েই ইংল্যান্ডে যাবে পাকিস্তান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৬ এএম, ২৭ জুন ২০২০
নির্ধারিত সময়েই ইংল্যান্ডে যাবে পাকিস্তান

তিন ম্যাচের টেস্ট সিরিজ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসে ইংল্যান্ডে যাওয়ার সূচি রয়েছে পাকিস্তানের। সফরে যাওয়ার আগে খেলোয়াড়দের করোনা পরীক্ষা করা হলে ১০ জনের পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। আর তাতেই শঙ্কা তৈরি হয় পাকিস্তানের ইংল্যান্ড সফর নিয়ে।

এমন শঙ্কা থাকলেও নির্ধারিত সময়েই পাকিস্তান ইংল্যান্ড সফরে যাবে বলে নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ইসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, পাকিস্তান ২৮ জুন (রবিবার) ইংল্যান্ডে পৌঁছাবে। ৩ টি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার আগে নিজেদের প্রস্তুত করতেই আগেভাগে যাচ্ছে পাকিস্তান দল।

পাকিস্তান যে ইংল্যান্ড সফরে যাচ্ছে তা চূড়ান্তই ছিল। ইংল্যান্ড সফরকে মাথায় রেখে ২৯ সদস্যের স্কোয়াডও ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে সন্দেহের মেঘ দানা বাঁধে যখন ১০ জন ক্রিকেটার করোনা টেস্টে যখন পজেটিভ প্রমাণিত হয়।

যারা ইংল্যান্ড সফরে যাচ্ছে তারা সবাই করোনা টেস্টে নেগেটিভ। যারা পজেটিভ প্রমাণিত হয়েছেন তারা রবিবারে দলের অংশ হতে পারবেন না বলে জানিয়েছে ইসিবি। এদিকে পাকিস্তান-ইংল্যান্ড সিরিজের সাময়িক পূর্ণাঙ্গ সূচিও প্রকাশ করা হয়েছে।

ইংল্যান্ডে পৌঁছে ওর্চেস্টারের ব্ল্যাকফিঞ্জ নিউ রোডে ১৪ দিনের আইসোলেশনে থাকবেন আজহার-বাবররা। এরপর ডার্বিশায়ারের দ্য ইনকোরা কাউন্টি গ্রাউন্ডে নিজেদের প্রস্তুতি সারবে সফরকারীরা। নিজেদের মধ্যে ৪ দিনের দুইটি প্রস্তুতি ম্যাচও খেলবে তারা।

পাকিস্তান-ইংল্যান্ড সিরিজের সাময়িক পূর্ণাঙ্গ সূচি:

টেস্ট সিরিজ:
প্রথম টেস্ট : ৫-৯ আগস্ট, ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড
দ্বিতীয় টেস্ট : ১৩-১৭ আগস্ট, সাউদাম্পটনের এজ বোল
তৃতীয় টেস্ট : ২১-২৫ আগস্ট, সাউদাম্পটনের এজ বোল

টি-টোয়েন্টি সিরিজ:
প্রথম টি-টোয়েন্টি : ২৯ আগস্ট, সাউদাম্পটনের এজ বোল
দ্বিতীয় টি-টোয়েন্টি : ৩১ আগস্ট, সাউদাম্পটনের এজ বোল
তৃতীয় টি-টোয়েন্টি : ২ সেপ্টেম্বর, সাউদাম্পটনের এজ বোল

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাবরকে সানিয়ার ‘হুমকি’

বাবরকে সানিয়ার ‘হুমকি’

ভারত বিশ্বকাপে লিখিত নিশ্চয়তা চায় পাকিস্তান

ভারত বিশ্বকাপে লিখিত নিশ্চয়তা চায় পাকিস্তান

নির্ধারিত সময়েই এশিয়া কাপ, তবে পাকিস্তানে নয়

নির্ধারিত সময়েই এশিয়া কাপ, তবে পাকিস্তানে নয়

ব্যক্তিগত পরীক্ষায় ‘করোনা মুক্ত’ হাফিজ

ব্যক্তিগত পরীক্ষায় ‘করোনা মুক্ত’ হাফিজ