ব্যক্তিগত পরীক্ষায় ‘করোনা মুক্ত’ হাফিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৫ এএম, ২৫ জুন ২০২০
ব্যক্তিগত পরীক্ষায় ‘করোনা মুক্ত’ হাফিজ

করোনা পরবর্তী সময়ে ইংল্যান্ড সফরে যাওয়ার আগে স্কোয়াডে থাকা ক্রিকেটার ও স্টাফদের করোনা পরীক্ষা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিকেল টিম। যেখানে বড়সড় দুঃসংবাদই পেতে হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি)।

দুই দিনে পাকিস্তানের চারটি কেন্দ্রে পরীক্ষা করা হলে মোট ১০ জন ক্রিকেটারের পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তাতে কিছুটা হলেও পাকিস্তানের ইংল্যান্ড সফরে শঙ্কা তৈরি করছে। ১০ জনের ওই পজেটিভ তালিকায় নাম ছিল পাকিস্তানের অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজের।

মঙ্গলবার (২৩ জুন) পিসিবির মেডিকেল টিমের কাছে থেকে পরীক্ষার পজেটিভ ফলাফল হাতে পাওয়ার পর ব্যক্তিগত উদ্যোগে লাহোরে পরিবারসহ করোনা পরীক্ষা করেছেন তিনি। আর তাতে তিনিসহ তার পরিবারের সকল সদস্যের ফলাফল নেগেটিভ আসে।

বুধবার (২৪ জুন) এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

টুইটবার্তায় তিনি লিখেছেন, গতকাল পিসিবির কাছে থেকে কোভিড-১৯ পজেটিভ ফলাফল পাওয়ার পর, দ্বিতীয় মতামত ও সন্তুষ্টির জন্য আমি ব্যক্তিগতভাবে আমার পরিবারসহ পরীক্ষা করতে গিয়েছিলাম। আলহামদুলিল্লাহ, সেখানে আমি, আমার পরিবারের সকল সদস্যের নেগেটিভ ফলাফল এসেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদে রাখুন।

ইংল্যান্ডের সফরের আগে খেলোয়াড় ও স্টাফদের দুইধাপে করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে প্রথম ধাপে সোমবার (২২ জুন) ও মঙ্গলবার (২৩ জুন) লাহোর, রাওয়ালপিন্ডি, করাচি ও পেশোয়ারের চারটি কেন্দ্রে মোট ৩৫ জনের করোনা পরীক্ষা করা হয়। যেখানে ১০ ক্রিকেটারসহ ম্যাসাজকর্মী মালাং আলী আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত ১০ ক্রিকেটার : ফখর জামান, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ রিজওয়ান, ইমরান খান, কাশিফ ভাট্টি ও মোহাম্মদ হাসনাইন, জাতীয় দলে ডাক পাওয়া উদীয়মান তরুণ ব্যাটসম্যান হায়দার আলী, পেসার হারিস রউফ ও স্পিনার শাদাব খান।

এদিকে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ব্যবস্থাপনা পরিচালক অ্যাশলে গিলস বলেছেন, পাকিস্তান ক্রিকেট দলের করোনা পজেটিভ নিয়ে সিরিজ বাতিলের কোন শঙ্কা নেই

ইংল্যান্ডের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২৮ জুন (রোববার) দেশ ত্যাগ করবে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে পৌঁছে জৈব সুরক্ষিত পরিবেশে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে নির্দিষ্ট স্থানে অনুশীলন শুরু করবে তারা। সফর উপলক্ষে ইতোমধ্যে পূর্ণাঙ্গ সূচিও প্রকাশ করা হয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইংল্যান্ড সফরের আগেই পাকিস্তান ক্রিকেট দলে করোনার থাবা

ইংল্যান্ড সফরের আগেই পাকিস্তান ক্রিকেট দলে করোনার থাবা

নিজের মৃত্যুর খবরে মুখ খুললেন মোহাম্মদ ইরফান

নিজের মৃত্যুর খবরে মুখ খুললেন মোহাম্মদ ইরফান

ইংল্যান্ড সফরের আগে মালিকের জন্য পিসিবির বিশেষ ছাড়

ইংল্যান্ড সফরের আগে মালিকের জন্য পিসিবির বিশেষ ছাড়

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটেও করোনার থাবা

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটেও করোনার থাবা