সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন খুশদিল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৭ পিএম, ২০ জুলাই ২০২০
সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন খুশদিল

চলতি বছরের আগস্ট মাসে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান ক্রিকেট দল। ওই সিরিজকে সামনে রেখে ডার্বিশায়ারে অনুশীলনে ব্যস্ত পাকিস্তান দল। এই অনুশীলনে নেট ব্যাটিং করার সময় বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান খুশদিল শাহ।

আপতত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম থেকেই অনিশ্চিত খুশদিল। এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বিবৃতিতে পিসিবি জানায়, অনুশীলনে ব্যাটিং করার সময় বাঁ’হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান খুশদিল। তার বৃদ্ধাঙ্গুলে চিড় ধরেছে। চিকিৎসকের পরামর্শে তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে খুশদিলকে।

এই চোটের কারণে ডার্বি কাউন্টি গ্রাউন্ডে নিজেদের মধ্যে দ্বিতীয় চারদিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে পারবেন না খুশদিল। এমনকি পরেরটিও মিস করবেন তিনি। পাকিস্তানের হয়ে এখনও টেস্ট খেলার সৌভাগ্য হয়নি খুশদিলের। তবে ১টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে দু’ফরম্যাটের খেলার সুযোগ থাকছে ২৫ বছর বয়সী খুশদিলের।

তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের পূর্ণাঙ্গসূচি অনুযায়ী, ৫ আগস্ট ম্যানচেস্টারে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। আর বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩ ও ২১ আগস্ট সাউদাম্পটনে। টেস্ট সিরিজ শেষে ২৮ আগস্ট সাউদাম্পটনে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। আর একই ভেন্যুতে বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বলে লালা, জীবাণুমুক্ত করলেন আম্পায়ার

বলে লালা, জীবাণুমুক্ত করলেন আম্পায়ার

খোলা আকাশের নীচে মুশফিক-শফিউলরা

খোলা আকাশের নীচে মুশফিক-শফিউলরা

চলতি মাসেই মাঠে দর্শক ফেরাচ্ছে ইংল্যান্ড

চলতি মাসেই মাঠে দর্শক ফেরাচ্ছে ইংল্যান্ড

সেপ্টেম্বরে মাঠে ক্রিকেট ফেরাচ্ছে আফগানিস্তান

সেপ্টেম্বরে মাঠে ক্রিকেট ফেরাচ্ছে আফগানিস্তান