ফাইনালে মাহমুদউল্লাহর টস জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৪ পিএম, ২৫ অক্টোবর ২০২০
ফাইনালে মাহমুদউল্লাহর টস জয়

প্রেসিডেন্ট’স কাপের ফাইনালের টস জিতেছে মাহমুদউল্লাহ একাদশ। টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদউল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ফলে প্রথমে ব্যাট করছে নাজমুল একাদশ।

রাউন্ড রবিন পদ্ধতির এ টুর্নামেন্টে লিগ পর্বে দুইবার মুখোমুখি হয়েছিল মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ। দুটি ম্যাচেই পরাজয়ের স্বাদ পেয়েছে মাহমুদউল্লাহ একাদশ। টুর্নামেন্টের অপর দল তামিম একাদশের ব্যর্থতায় ফাইনালে আবারও মুখোমুখি হয়েছে তারা।

পূর্ব নির্ধারিত সূচিতে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ছিল গত শুক্রবার (২৩ অক্টোবর)। তবে বৈরি আবহাওয়ার কারণে দুইদিন পিছিয়ে দেওয়া হয়।

এদিকে মিরপুরের আকাশে আজ (রোববার) ঝলমলে রোদ রয়েছে। যদিও ঢাকার দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এছাড়া ফাইনালের জন্য সোমবার (২৬ অক্টোবর) রিজার্ভ ডে রাখা হয়েছে

টুর্নামেন্টের সবগুলো ম্যাচ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হলেও ফাইনাল ম্যাচটি বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) সম্প্রচার করা হবে। এছাড়া বিসিবির সৌজন্যে স্পোর্টসমেইল২৪.কম এর ওয়েবসাইটেও ম্যাচটি সরাসরি দেখা যাবে

মাহমুদউল্লাহ একাদশ (১২ জন)
মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, মমিনুল হক, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব, সুমন খান, রুবেল হোসেন, এবাদত হোসেন ও মাহমুদুল হাসান।

নাজমুল একাদশ (১১ জন)
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, নাঈম হাসান ও নাসুম আহমেদ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রতিদ্বন্দ্বি তৈরি হওয়ায় খুশি রুবেল

প্রতিদ্বন্দ্বি তৈরি হওয়ায় খুশি রুবেল

ফাইনাল না দেখেই চলে গেলেন তিন কোচ

ফাইনাল না দেখেই চলে গেলেন তিন কোচ

আমরা ফাইনালে খেলার যোগ্যতা রাখি না : তামিম

আমরা ফাইনালে খেলার যোগ্যতা রাখি না : তামিম

তামিম-মোস্তাফিজদের কাছে শিখছেন শরিফুল

তামিম-মোস্তাফিজদের কাছে শিখছেন শরিফুল