চ্যাম্পিয়ন হতে মাহমুদউল্লাহদের টার্গেট ১৭৪

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১০ পিএম, ২৫ অক্টোবর ২০২০
চ্যাম্পিয়ন হতে মাহমুদউল্লাহদের টার্গেট ১৭৪

বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনালে মাহমুদউল্লাহ একাদশের সুমন খান ও রুবেল হোসেনদের বোলিং তোপে ১৭৩ রানেই গুটিয়ে গেছে নাজমুল একাদশ। ফলে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হতে মাহমুদউল্লাহ একাদশের সামনে লক্ষ্য দাঁড়িয়েছে ১৭৪ রান।

রোববার (২৫ অক্টোবর) টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম ওভারেই উইকেট হারায় নাজমুল একাদশ। এরপর নিয়মিত উইকেট পতনে ৪৭.১ ওভারেই অলআউট হয়ে যায় নাজমুল একাদশ।

মাহমুদউল্লাহ একাদশের বিপক্ষে ব্যাট হাতে নাজমুল একাদশের সর্বোচ্চ রান করেন ইরফান শুক্কুর। সাত নম্বরে ব্যাট করতে নেমে ৭৭ বলে ৭৫ রান করেন তিনি। তার এ ইনিংসে ৮টি চারের মারের সাথে ২টি ছক্কার মার ছিল।

ইরফান শুক্কুর ছাড়া নাজমুল একাদশের আর কেউ ব্যাট হাতে ভালো করতে পারেননি। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান করেছন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ৫৭ বলে ৩২ রানের এ ইনিংসে ৪টি চারের মার মারেন তিনি।

ফাইনালের এ ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন মুশফিকুর রহিম। গত ম্যাচে কাঁধে ব্যথা পাওয়া মুশফিক এ ম্যাচে ব্যাট হাতে ৩৭ বল মোকাবেলা করে রান করেছেন ১২। এছাড়া ব্যাট হাতে দুই অঙ্কের রান স্পর্শ করা একমাত্র ব্যাটম্যান হলেন তৌহিদ হৃদয়। ৫৩ বল মোকাবেলা করে ২৬ রান করেন তিনি।

মাহমুদউল্লাহ একাদশের হয়ে দুর্দান্ত বল করেন সুমন খান ও পেসার রুবেল হোসেন। সুমন খান ১০ ওভার বল করে ৩৮ রান দিয়ে তুলে নিয়েছেন ৫টি উিইকেট। আর রুবেল হোসেন ৮ ওভার বল করে ২৭ রান দিয়ে পেয়েছেন ২টি উইকেট।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রতিদ্বন্দ্বি তৈরি হওয়ায় খুশি রুবেল

প্রতিদ্বন্দ্বি তৈরি হওয়ায় খুশি রুবেল

ফাইনাল না দেখেই চলে গেলেন তিন কোচ

ফাইনাল না দেখেই চলে গেলেন তিন কোচ

আমরা ফাইনালে খেলার যোগ্যতা রাখি না : তামিম

আমরা ফাইনালে খেলার যোগ্যতা রাখি না : তামিম

তামিম-মোস্তাফিজদের কাছে শিখছেন শরিফুল

তামিম-মোস্তাফিজদের কাছে শিখছেন শরিফুল