বাংলাদেশে না এলেও টি-টেন খেলবেন পোলার্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৩ এএম, ২৪ জানুয়ারি ২০২১
বাংলাদেশে না এলেও টি-টেন খেলবেন পোলার্ড

ফাইল ফটো

করোনা শঙ্কার অজুহাতে দলের সাথে বাংলাদেশ সফরে আসেনি ওয়েস্ট ইন্ডিজের ১২ ক্রিকেটার। তাদের মধ্যে অন্যতম হলেন ক্যারিবীয়দের ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ড। এদিকে বাংলাদেশ সফরে না এলেও সংযুক্ত আরব আমিরাতে টি-টেন টুর্নামেন্টে খেলতে যাবেন পোলার্ড।

চলতি জানুয়ারি মাসের শেষের দিকে সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে শুরু হচ্ছে টি-টেন টুর্নামেন্ট। পোলার্ডসহ আরও অনেক তারকা ক্রিকেটার এ টুর্নামেন্টে খেলবেন। টি-টেন ক্রিকেটকে উত্তেজনাপূর্ণ ও রোমাঞ্চকর বলেও মন্তব্য করেছেন পোলার্ড।

করোনাভাইরাস আতঙ্কে বাংলাদেশ সফরে আসেননি পোলার্ড। পোলার্ডসহ মোট ১২ জন খেলোয়াড় বাংলাদেশ সফর থেকে সড়ে দাঁড়ান। তবে আবু ধাবিতে টি-টেন ক্রিকেট খেলার জন্য নিজেকে প্রস্তুত করছেন পোলার্ড। টি-টেন ক্রিকেটে ডেকান গ্লাডিয়েটর্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন ক্যারিবীয়দের ওয়ানডে অধিনায়ক।

টি-টেন লিগে খেলার বিষয়ে পোলার্ড বলেন, ‘সীমাহীন উত্তেজনা ও রোমাঞ্চ রয়েছে টি-টেন ক্রিকেটে। আমি যে ধরনের ক্রিকেটে খেলে বড় হয়েছি, তার সাথে এ ফরম্যাটের খুব বেশি পার্থক্য নেই। এ ফরম্যাটে বলকে শুধুমাত্র সীমানা ছাড়া করার বিষয় নয়, এটি হলো- পায়ের অবস্থান, পরিকল্পনাকে দ্রুত কাজে লাগানো। সত্যি বলতে এটি আমার সাথে মানায়। আমার অভিজ্ঞতাই প্রতিপক্ষকে বুঝতে-পড়তে আমাকে সাহায্য করবে।’

টুর্নামেন্টের এবারের আসরে পোলার্ডের দলে আছেন- সুনীল নারিন-ইমরান তাহির-কলিন ইনগ্রামের মতো তারকারা। এছাড়াও সংযুক্ত আরব আমিরাতের বেশ কিছু তরুণ খেলোয়াড়ও আছেন। ফলে আসন্ন টুর্নামেন্টে নারিন-তাহিরদের সাথে খেলতে মুখিয়ে আছেন পোলার্ড।

টি-টুয়েন্টি ক্রিকেটে ১০ হাজারের বেশি রান করা পোলার্ড টি-টেন ক্রিকেটেও ভালো করার ব্যাপারে আশাবাদী। তবে পোলার্ড যখন টি-টেন লিগ নিয়ে ভাবছেন তখন তার দল ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশ সফরে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে। প্রথম দু’ম্যাচ জিতে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ।

আবুধাবিতে ২৮ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে টি-টেন লিগের নতুন সংস্করণ। ৬ ফেব্রুয়ারি এ আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশ সফরে উইন্ডিজদের নাম প্রত্যাহারের হিড়িক

বাংলাদেশ সফরে উইন্ডিজদের নাম প্রত্যাহারের হিড়িক

মিরপুরেও ছিল বর্ণ-বৈষম্যের প্রতিবাদ

মিরপুরেও ছিল বর্ণ-বৈষম্যের প্রতিবাদ

উইন্ডিজ সিরিজ : কতটা প্রভাব পড়বে র‌্যাংকিংয়ে

উইন্ডিজ সিরিজ : কতটা প্রভাব পড়বে র‌্যাংকিংয়ে

বাংলাদেশে আসা তরুণ উইন্ডিজদের উদ্দেশ্যে লয়েডের খোলা চিঠি

বাংলাদেশে আসা তরুণ উইন্ডিজদের উদ্দেশ্যে লয়েডের খোলা চিঠি