বিসিবির পর্যবেক্ষণে সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৬ জানুয়ারি ২০২১
বিসিবির পর্যবেক্ষণে সাকিব

ছবি : বিসিবি

ক্যারিবিয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ও তৃতীয় ম্যাচে কুঁচকির ইনজুরিতে পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইনজুরি গুরুতর না হলেও সাকিবকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার সিরিজের শেষ ম্যাচে বল হাতে মাত্র ৪ দশমিক ৫ ওভার বোলিং করার পর কুঁচকিতে টান পান। ব্যথার তীব্রতা এতটাই বেশি ছিল যে, না খেলে সাকিবকে মাঠ ছাড়তে হয়েছে

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে পর্যবেক্ষণে রাখবে বলে বোর্ডের মেডিকেল টিমের পক্ষ থেকে জানানো হয়েছে। বিসিবির চিকিৎসক ডা. মনজুর মোরশেদ চৌধুরী জানিয়েছেন, ‘সাকিবকে পর্যবেক্ষণে রাখা হবে। ইনজুরিতে পড়ার পর তিনি মাঠে থাকতে পারেনি। আমরা নিয়মিত তার অবস্থা পর্যালোচনা করব এবং আশা করছি সমস্যা হবে না।’

ম্যাচের ৩০তম ও নিজের পঞ্চম ওভারের পঞ্চম বল করার সময় ইনজুরিতে পড়েন সাকিব। ব্যাথার কারণে তিনি তাৎক্ষণিক মাঠ ছাড়তে বাধ্য হন। পরবর্তীতে তার ডেলিভারিটি করেন সৌম্য সরকার।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজে সাকিব আল হাসার সিরিজ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে। ইনজুর পরে বাকি সময় আর খেলতে না পারলেও পুরস্কার বিরতণী অনুষ্ঠানের সময় সাকিবকে মাঠে দেখা যায়। তবে সাকিবের হেঁটে চলতে কিছুটা অস্বস্তি বোধ হচ্ছিল।

পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময়ও সাকিব ইনজুরির বিষয়টি নিয়ে আপডেট জানান। সাকিব বলেন, ব্যথা এখনো আছে। খুব বেশি ভালো মনে হচ্ছে না। ২৪ ঘণ্টা না গেলে আসলে কিছু বোঝা যাচ্ছে না। একটু অপেক্ষা করতে হবে। তবে খুব বেশি ভালো মনে হচ্ছে না।

ওয়ানডে সিরিজ শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্টে সিরিজ খেলবে বাংলাদেশ দল। ৩-৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। তবে টেস্ট সিরিজের আগে সাকিব সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ক্যারিবিয়ানদের দ্বিতীয়বার হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ

ক্যারিবিয়ানদের দ্বিতীয়বার হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ

দ্বিতীয়স্থানে উঠে এলো বাংলাদেশ

দ্বিতীয়স্থানে উঠে এলো বাংলাদেশ

তিন তারকার একই স্কোর, তৃতীয়বার চার পঞ্চাশোর্ধ্বে বাংলাদেশ

তিন তারকার একই স্কোর, তৃতীয়বার চার পঞ্চাশোর্ধ্বে বাংলাদেশ

নাম ভুলে যাওয়া ব্যাটিং কোচের সাথে সাকিবের দুষ্টুমি

নাম ভুলে যাওয়া ব্যাটিং কোচের সাথে সাকিবের দুষ্টুমি