পাকিস্তান দল নিয়ে চিন্তিত ইনজামাম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০০ এএম, ২৩ এপ্রিল ২০২১
পাকিস্তান দল নিয়ে চিন্তিত ইনজামাম

জয়ের ধারাতেই আছে পাকিস্তান, তবুও ক্রিকেট বিশ্লেষকদের সমালোচনা থেকে রেহাই পাচ্ছে না দলটি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে  তাদের মাটিতে দাপুটে সিরিজ জয়, জিম্বাবুয়ের বিপক্ষেও সিরিজের প্রথম টি-টোয়েন্টি জয়, সব মিলিয়ে দল হিসেবে ভালো সময়ই কাটাচ্ছে পাকিস্তান। 

দল হিসেবে পাকিস্তান জয় পেলেও দেশটির সাবেক অধিনায়ক ও ক্রিকেটার ইনজামাম-উল-হক বর্তমান দল নিয়ে বেশ চিন্তিতই আছেন। দলের মিডল অর্ডারে কোন ব্যাটসম্যান ধারাবাহিক ভালো খেলতে না পারায় চিন্তিত তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলের এই সমস্যা কাটিয়ে উঠারও পরামর্শ ইনজামামের। 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে, টি-টোয়েন্টি সিরিজের পর জিম্বাবুয়ের বিপক্ষেও ব্যর্থ দলের মিডল অর্ডার। আর তাতে ইনজামাম মনে করেন, দলের প্রথম তিন ব্যাটসম্যানের পর বাকি সবাই টেলএন্ডার ! টপ অর্ডারের ভালো ব্যাটিংয়ের কারণে এ দুর্বলতা চোখে পড়ছে না বলে অভিমত তার।

ইনজামাম বলেন, `মিডল অর্ডারে আমরা অনেক দুর্বল, এখানে উন্নতির বিকল্প নেই। পাকিস্তানের ব্যাটিং দেখলে মনে হয় যেন প্রথম তিন ব্যাটসমানের পর থেকেই টেলএন্ডাররা ব্যাট করতে নেমেছে। টপ অর্ডাররা ভালো করছে বিধায় হয়তো এই ব্যাপারটি চোখে পড়ছে না, কিন্তু আমাদের এ সমস্যা কাটিয়ে উঠতে হবে। জয়ের ধারায় আছে বলে হয়তো এসব চোখে পড়ছে না, কিন্তু ভবিষ্যতে এগুলো দলকে অনেক ভুগাবে।` 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আরও একটি  রেকর্ডের সামনে বাবর

আরও একটি রেকর্ডের সামনে বাবর

পাডিকাল-কোহলির ঝড়ে উড়ে গেল মোস্তাফিজদের রাজস্থান

পাডিকাল-কোহলির ঝড়ে উড়ে গেল মোস্তাফিজদের রাজস্থান

হ্যাটট্রিক হারের ম্যাচে মরগানকে বড় অংকের জরিমানা

হ্যাটট্রিক হারের ম্যাচে মরগানকে বড় অংকের জরিমানা

৫২০ রানের আশেপাশে ইনিংস ঘোষণার ইঙ্গিত

৫২০ রানের আশেপাশে ইনিংস ঘোষণার ইঙ্গিত