সূচি পাল্টেও ভাগ্য পাল্টালো না গাজী-দোলেশ্বরের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৬ এএম, ২১ জুন ২০২১
সূচি পাল্টেও ভাগ্য পাল্টালো না গাজী-দোলেশ্বরের

বৃষ্টির কারণে পাল্টানো হয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগের সূচি। তবে লাভের লাভ কিছুই হলো না। গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি আবারও স্থগিত করা হলো। সূচি পাল্টানোর আগেও দুই দলের ম্যাচটি ‘পরিত্যক্ত’ হয়েছিল।

আষাঢের বৃষ্টি বাগড়া মাথায় নিয়েই শুরু হয়েছিল ডিপিএলের সুপার লিগের খেলা। সূচি অনুযায়ী শনিবার (১৯ জুন) দিনের প্রথম ম্যাচে (গাজী ও দোলেশ্বর) মাত্র ১৮ বল মাঠে গড়িয়েছিল। বাকি দিন আর কোন খেলা অনুুষ্ঠিত না হওয়ায় ‘পরিত্যক্ত’ ম্যাচসহ পুরো সূচি পরিবর্তন করা হয়

নতুন সূচি অনুযায়ী রোববার (২০ জুন) থেকে আবারও শুরু হওয়া সুপার লিগের খেলা। দিনের প্রথম ম্যাচের গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব মাঠে নামলেও ১২ ওভার পর আবারও বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। অপেক্ষা শেষে দুই দলের ম্যাচটি স্থগিত করেন ম্যাচ রেফারিরা।

এদিকে, গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার সুপার লিগের প্রথম ম্যাচটি স্থগিত হলেও পুনরায় অনুষ্ঠিত হবে। সূচিতে থাকা অফ ডে বা অন্য কোন সুবিধা মতো সময়ে ম্যাচটি আয়োজন করা হবে।

প্রথম দিন (শনিবার) মাত্র ১ দশমিক ৩ ওভার বল মাঠে গড়ালেও রোবাবার (২০ জুন) খেলা হয়েছে ১২ ওভার। জানা গেছে, পরবর্তীতে দুই দলের ম্যাচ ঠিক যেখানে শেষ হয়েছে সেখান থেকেই শুরু হবে।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামা গাজী গ্রুপ ১২ ওভারে ৪ উইকেটে ৭৩ রান সংগ্রহ করেছে। ব্যাট হাতে দলের পক্ষে ওপেনার সৌম্য সরকার ২৫ (১৬) এবং ইয়াসির আলী চৌধুরী ১৯ বলে ১৪ রান করে আউট হয়েছেন। এছাড়া ব্যাট হাতে ২৫ রানে মমিনুল হক এবং ২ রানে মাহমুদউল্লাহ রিয়াদ অপরাজিত  রয়েছেন।

স্পোর্টসমেইল২৪/আরএস  

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সুপার লিগে কবে-কখন কোন দলের খেলা

সুপার লিগে কবে-কখন কোন দলের খেলা

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

সুপার লিগে না খেলা নিয়ে যা বললেন তামিম ইকবাল

সুপার লিগে না খেলা নিয়ে যা বললেন তামিম ইকবাল

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি