প্রস্তুতি ম্যাচে গোড়ালিতে আঘাত পেয়েছেন মোস্তাফিজ!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩২ এএম, ১৫ জুলাই ২০২১
প্রস্তুতি ম্যাচে গোড়ালিতে আঘাত পেয়েছেন মোস্তাফিজ!

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে ‘দুঃসংবাদ’ পেল বাংলাদেশ দল। জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন পেসার মোস্তাফিজুর রহমান। আঘাত পাওয়ার ব্যাপারটি নিশ্চিত হওয়া গেলেও তা কতটুকু গুরুতর সেটি জানা যায়নি।

বুধবার (১৪ জুলাই) হারারের তাকাশিঙ্গা স্পোর্টস ক্লাব মাঠে জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে নিজের পঞ্চম বলের পর গোড়ালিতে অস্বস্তি অনুভব করেন মোস্তাফিজ। এরপর আর বলে করেননি তিনি। তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয়।

দলের সঙ্গে থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোড়ালিতে ব্যর্থা অনুভব করায় মোস্তাফিজের পায়ে আইস থেরাপি দেওয়া হয়েছে। সে ডান পায়ের গোড়ালিতে অস্বস্তিবোধ করছে।

মোস্তাফিজের আঘাতের ব্যাপারটি জানানো হলেও সেটি কতটা গুরুতর সে বিষয়ে পরিষ্কার বলা হয়নি। প্রথম ম্যাচে মোস্তাফিজের খেলা বা না খেলা নিয়ে কোন সুনির্দিষ্ট তথ্য জানানো হয়নি।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে শুক্রবার (১৬ জুলাই)। এর একদিন আগে মোস্তাফিজের এ আঘাত নতুন করে শঙ্কা ফেলেছে বাংলাদেশ ক্রিকেট দলকে। কারণ, সিরিজ থেকে ইতিমধ্যে ছিটকে গেছে অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম।

মুশফিক ছাড়াও সিরিজের প্রথম দুই ওয়ানডে ম্যাচে টাইগার পেসার রুবেল হোসেনের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। ভিসা জটিলতায় দলের সাথে জিম্বাবুয়ে যেতে না পারায় এ সমস্যা তৈরি হয়েছে।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে ব্যাটে-বলে দাপট দেখিয়েছে বাংলাদেশ। জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে ব্যাটে রান পেয়েছেন তামিম-সাকিবরা। বল হাতেও সফল ছিলেন মোসাদ্দেক-সাইফউদ্দিনরা।

ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৯৬ রান সংগ্রহ করে বাংলাদেশ। ব্যাট করতে নেমে জিম্বাবুয়ে একাদশ ৪০ দশমিক ১ ওভার পর আলো স্বল্পতায় খেলা বন্ধ হয়েছে। ফলে ম্যাচটি ড্র ঘোষণা করা হয়। এর আগে ৭ উইকেটে ১৮৯ রান করেছিল জিম্বাবুয়ে একাদশ।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

ইংল্যান্ডে ভারতীয় দলেও করোনার হানা

ইংল্যান্ডে ভারতীয় দলেও করোনার হানা

শেষ ওভারে রাসেলের ৫ ডট, দল হারলো ৪ রানে

শেষ ওভারে রাসেলের ৫ ডট, দল হারলো ৪ রানে

ওয়ানডের প্রস্তুতি ম্যাচে টাইগারদের দাপুটে পারফরম্যান্স

ওয়ানডের প্রস্তুতি ম্যাচে টাইগারদের দাপুটে পারফরম্যান্স

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পূর্ণ শক্তির ইংল্যান্ড

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পূর্ণ শক্তির ইংল্যান্ড