প্রিন্সের দায়িত্বে ‘খুশি’ বিসিবি, বাড়তে পারে চুক্তি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:১৮ এএম, ২৭ জুলাই ২০২১
প্রিন্সের দায়িত্বে ‘খুশি’ বিসিবি, বাড়তে পারে চুক্তি

সাকিব-মুশফিকদের ব্যাটিং পরামর্শক হিসেবে জিম্বাবুয়ে সিরিজের জন্য চুক্তি ভিত্তিক নিয়োগ পেয়েছিলেন অ্যাশওয়েল প্রিন্স। স্বল্প পরিসরের চুক্তিতে জিম্বাবুয়ে সিরিজে প্রিন্সের কাজে ‘খুশি’ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার ফলে দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটারকে দীর্ঘ মেয়াদে রেখে দেওয়ার বিষয়ে আশাবাদী বোর্ড। একই সাথে স্বল্প সময়ের মাঝে নতুন কোন কোচ খুঁজে না পাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত প্রিন্সকে নিয়োগ দিতে চাচ্ছে বিসিবি।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান সংবাদ মাধ্যমে এমনটাই ইঙ্গিত দিয়েছেন। তিনি জানান, এ বিষয়ে প্রিন্সের সাথে ইতিমধ্যে কথাও বলা হয়েছে।

তিনি বলেন, 'আমরা তার (অ্যাশওয়েল প্রিন্স) সাথে চুক্তি বাড়ানোর ব্যাপারে কথা বলছি। আমরা আশাবাদী যে খুব দ্রুতই আমরা একটা সিদ্ধান্তে পৌঁছাতে পারব।'

টি-টোয়েন্টি বিশ্বকাপের আর খুব বেশি সময় বাকি নেই। করোনা পরিস্থিতির মাঝে এত অল্প সময়ে নতুন ব্যাটিং পরামর্শক নিয়োগ দেয়াও কঠিন। সবকিছু বিবেচনা করেই টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত মুশফিক-সাকিব-তামিমদের ব্যাটিং পরামর্শক হিসেবে দেখা যেতে পারে প্রিন্সকে।

আকরাম খান আরও বলেন, 'এই মুহূর্তে নতুন ব্যাটিং পরামর্শক পাওয়া কঠিন। জিম্বাবুয়েতে সে তার দায়িত্ব ভালোই পালন করেছে। আমরা তাকে আমাদের কোচিং প্যানেলে রাখতে আগ্রহী।'

চলতি বছরের ২৬ জুন বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ পান অ্যাশওয়েল প্রিন্স। দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের ব্যাটিং কোচ ও ‘এ’ দলের খণ্ডকালীন হেড কোচের দায়িত্ব পালন করার অভিজ্ঞতা রয়েছে প্রিন্সের।

গত বছরের আগস্টে ব্যাটিং কোচের দায়িত্ব ছাড়া নেইল ম্যাকেঞ্জির বদলি হিসেবে নিউজিল্যান্ডের ক্রেইগ ম্যাকমিলানকে দায়িত্ব দিয়েছিল বিসিবি। তবে পারিবারিক কারণে ম্যাকমিলান সরে দাঁড়ালে তামিম-রিয়াদদের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করছিলেন লুইস।

স্পোর্টসমেইল২৪/আরএস/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রেকর্ড গড়েই টি-টোয়েন্টি সিরিজ জিতলো বাংলাদেশ

রেকর্ড গড়েই টি-টোয়েন্টি সিরিজ জিতলো বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে সহজ জয় পেল ভারত

শ্রীলঙ্কার বিপক্ষে সহজ জয় পেল ভারত

আন্তর্জাতিক ক্রিকেটে দায়িত্ব নিয়ে খেলতে হয় : শামীম

আন্তর্জাতিক ক্রিকেটে দায়িত্ব নিয়ে খেলতে হয় : শামীম

সুযোগ পেলেই সেরাটা দিতে প্রস্তুত ছিলেন সৌম্য

সুযোগ পেলেই সেরাটা দিতে প্রস্তুত ছিলেন সৌম্য