সাকিবকে অভিনন্দন জানিয়ে খোঁচা দিলেন ডু প্লেসিস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৭ আগস্ট ২০২১
সাকিবকে অভিনন্দন জানিয়ে খোঁচা দিলেন ডু প্লেসিস

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বল হাতে দুর্দান্ত পারফর্মেন্সের স্বীকৃতিস্বরুপ সিরিজ সেরা হয়েছিলেন সাকিব আল হাসান। সে সিরিজ শেষ হওয়ার কয়েক সপ্তাহ পর হঠাৎই সাকিবকে অভিনন্দন জানিয়েছেন প্রোটিয়া ক্রিকেটার ফ্যাফ ডু প্লেসিস। তবে শুধু অভিনন্দন না সাথে খোটাও দিয়েছেন তিনি।

অস্ট্রেলিয়া সিরিজে ৭ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে ১১৪ রান করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সিরিজের শেষ ম্যাচে ৯ রানে ৪ উইকেট শিকার করে অজিদেরকে একাই হারিয়ে দিয়েছেন। এ কারণেই সিরিজের সেরা খেলোয়াড় বের করতে কোনো বেগ পেতে হয়নি আয়োজকদের।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) নিজের ভেরিফাইড টুইটার একাউন্টে হঠাৎই সাকিবকে অভিনন্দন জানান ডু প্লেসিস। অভিনন্দন বার্তার শেষ লাইনেই সাকিবকে কিছু খোঁচাও দিয়েছেন তিনি। যদিও টুইটের প্রতিউত্তর বেশ ঠান্ডা মেজাজেই করেছেন তিনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় ও সিরিজের সেরা ক্রিকেটার নির্বাচিত হওয়ায় সাকিবকে জানানো অভিনন্দন বার্তায় ডু প্লেসিস বলেন, ‘অজিদেরকে হারিয়ে ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হওয়ার জন্য অভিনন্দন সাকিব আল হাসান! সবসময়ই এটি একটি দুর্দান্ত মুহূর্ত! আশা করি তুমি এখন রাগান্বিত নও।’

এর কিছুক্ষণ পরেই ডু প্লেসিসের করা টুইটারের জবাব দিয়েছেন সাকিব আল হাসান। মাঠে এবং মাঠের বাইরে নিজেদের মেজাজ শান্ত রেখেছেন বলে জানিয়েছেন তিনি।

টুইটে সাকিব বলেন, ‘ধন্যবাদ ফাফ ডু প্লেসিস। মাঠে ও মাঠের বাইরে আমি এখন বেশ শান্ত আছি। হ্যাঁ তুমি ঠিক, এটা সত্যিই একটি দুর্দান্ত মুহূর্ত ছিল।’

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দলের সঙ্গে হোটেলে বায়ো-বাবলে আছেন সাকিব। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মাথায় আঘাত পাওয়া ডু প্লেসিস এখন দক্ষিণ আফ্রিকায় বিশ্রামে রয়েছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশ ক্রিকেটেও হবে দু’টি ভিন্ন জাতীয় দল

বাংলাদেশ ক্রিকেটেও হবে দু’টি ভিন্ন জাতীয় দল

কামিন্সের বদলি হিসেবে সাউদিকে দলে ভেড়ালো কলকাতা

কামিন্সের বদলি হিসেবে সাউদিকে দলে ভেড়ালো কলকাতা

রিয়ালের ফুটবলার ছাড়াই ঘোষিত হলো স্পেন দল

রিয়ালের ফুটবলার ছাড়াই ঘোষিত হলো স্পেন দল

আইপিএলের ছাড়পত্র পেতে মোস্তাফিজের আবেদন

আইপিএলের ছাড়পত্র পেতে মোস্তাফিজের আবেদন