পঞ্চপান্ডব’র তিনজনই মোহামেডানে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০১ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২১
পঞ্চপান্ডব’র তিনজনই মোহামেডানে

মোহামেডান স্পোর্টিং ক্লাব; ফুটবল কিংবা ক্রিকেট, বেশ কয়েক বছর ধরেই দেশের এ ঐতিহ্যবাহী ক্লাবটির সাফল্য হতাশাব্যঞ্জক। ঢাকা প্রিমিয়ার লিগের গত আসরে সাকিব আল হাসানকে দলে ভেড়ালেও ষষ্ঠ স্থানের বেশি এগুতে পারেনি। তবে এবার বেশ আগেই দল গোছানো শুরু করেছে তারা। ইতিমধ্যে মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার এবং তাসকিন আহমেদকে দলে ভিড়িয়েছে। এছাড়া কথা চলছে সাকিবকেও রেখে দেওয়ার।

রোববার (১২ সেপ্টেম্বর) রাতে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদের উপস্থিতিতে ক্লাবটি সাথে চুক্তি স্বাক্ষর করেছেন মাহমুদউল্লাহ, মুশফিক, সৌম্য এবং তাসকিন।

ঢাকা প্রিমিয়ার লিগের গত আসরে মোহামেডানে হয়ে খেলেছেন সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। এদিকে, আগামী মৌসুমের জন্য তাসকিন ইতিমধ্যে চুক্তিতে স্বাক্ষর করলেও সাকিব আল হাসান করেননি। তবে তার আগেই দলের সাথে যুক্ত হলে আরও একঝাঁক তাঁরকা ক্রিকেটার।

ক্লাব সূত্রে জানা গেছে, সাকিব আল হাসান এখনো নতুন করে চুক্তি না করলেও মৌখিকভাবে মোহামেডানে খেলার কথা জানিয়েছেন। এছাড়া গত আসরে খেলা মেহেদী হাসান মিরাজও মোহামেডানের হয়ে খেলবেন।

বিশ্বকাপের আগে স্থগিত আইপিএলের বাকি অংশে খেলতে ইতিমধ্যে দুবাই চলে গেছেন সাকিব আল হাসান। আইপিএল শেষে বিশ্বকাপ খেলবেন তিনি। জানা গেছে, দেশে ফিরে মোহামেডানের সঙ্গে চুক্তি নবায়ন করবেন তিনি।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে শেষবার ২০০৯-১০ মৌসুমে শিরোপা জিতেছিল দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। এরপর আর কোন শিরোপা না জেতা ক্লাবটি এবার ক্রিকেটে বেশে শক্তিশালী দল গঠন করছে। যেখানে জাতীয় দলের পঞ্চপান্ডব’র মধ্যে তিনজনকেই দলে ভেড়াচ্ছে তারা।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জরিমানার কবলে আবাহনী-মোহামেডান

জরিমানার কবলে আবাহনী-মোহামেডান

জয় দিয়ে ডিপিএল শেষ করলো মোহামেডান

জয় দিয়ে ডিপিএল শেষ করলো মোহামেডান

অনুতপ্ত সাকিব, বললেন ভবিষ্যতে আর হবে না

অনুতপ্ত সাকিব, বললেন ভবিষ্যতে আর হবে না

হ-য-ব-র-ল মোহামেডান, রূপগঞ্জের বিপক্ষে লজ্জাজনক পরাজয়

হ-য-ব-র-ল মোহামেডান, রূপগঞ্জের বিপক্ষে লজ্জাজনক পরাজয়