অনুতপ্ত সাকিব, বললেন ভবিষ্যতে আর হবে না

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৭ পিএম, ১১ জুন ২০২১
অনুতপ্ত সাকিব, বললেন ভবিষ্যতে আর হবে না

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে একটি এলবিডব্লূর আবেদনে আউট না পেয়ে মেজাজ হারিয়েছিলেন সাকিব আল হাসান। শুধু মেজাজই হারাননি, রীতিমত আম্পায়ারের সামনেই লাথি মেরে স্টাম্প ভাঙ্গেন মোহামেডানের অধিনায়ক সাকিব। অবশ্য দিন শেষে এমন কাণ্ডের জন্য ক্ষমা চেয়েছেন সাকিব আল হাসান।

সাকিবের বিতর্কিত এমন কাণ্ডের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এরপরই অনুতপ্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেই ক্ষমা চেয়েছেন সাকিব।

ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে সাকিব লিখেন, ‘প্রিয় ভক্ত ও অনুসারীরা, আমি ক্ষমা চাচ্ছি, আমার মেজাজ হারানোর জন্য এবং ম্যাচটা সবার জন্য শেষ করে দেওয়ায়, বিশেষত যারা ঘরে থেকে খেলাটা দেখছিলেন। আমার মতো একজন অভিজ্ঞ খেলোয়াড়র এভাবে প্রতিক্রিয়া দেখানো ঠিক হয়নি।’
sportsmail24

সাকিব আরও বলেন, ‘কিন্তু মাঝে মধ্যে কিছু কিছু মত বিরোধে দুর্ভাগ্যজনকভাবে এটা ঘটে যায়। আমি আমার দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্ট অফিসিয়াল এবং আয়োজক কমিটির কাছে এ ভুলের জন্য ক্ষমা চাইছি। আশা করছি, ভবিষ্যতে এটার পুনরাবৃত্তি হবে না। ধন্যবাদ এবং সবার জন্য ভালোবাসা।’

অতীতের মতো আবাহনী-মোহামেডান ম্যাচ উত্তেজনাপূর্ণ না হলেও মেজাজ হারিয়ে মাঠে উত্তেজনা সৃষ্টি করেন সাকিব আল হাসান। ঘটনাটি ঘটে মোহামেডানের বোলিং করার সময়।

শুরুতেই স্পিনার শুভাগত হোমের ঘূর্ণিতে চাপে পড়ে যাওয়ায় আবাহনীর বিপক্ষে জয়ের স্বপ্ন দেখছিলেন সাকিব। খেলা শুরুর পর মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডব্লুর আবেদনটি প্রত্যাখান হয়েছিল। তাতে কোন প্রতিক্রিয়া দেখাননি সাকিব। ৫ বলে ১১ রান নিয়ে ছন্দে ছিলেন মুশফিক।

দ্বিতীয়বার সাকিবের ডেলিভারিতে মুশফিকের পায়ে লাগলে আউটের আবেদন করেন সাকিব। সেটিতে সাড়া দেননি আম্পায়ার। এতে আম্পায়ারের উপর মেজাজ হারিয়ে স্টাম্পে লাথি মারেন সাকিব।

পাঁচ বল পর বৃষ্টি নামলে আম্পায়ার খেলা বন্ধ করার ঘোষণা দেন। এতেও আম্পায়ারের সামনে এসে স্টাম্প উপড়ে ফেলেন সাকিব।

এ ঘটনায় সাকিবের বিপক্ষে আসতে পারে শাস্তির ঘোষণা। তবে সব কিছু নির্ভর করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উপর। যদিও বোর্ড থেকে জানানো হয়েছে ম্যাচ রেফারির রিপোর্ট পাওয়ার সাকিবের ওই ঘটনার বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যাচ রেফারির রিপোর্টের পর সাকিবের বিষয়ে সিদ্ধান্ত

ম্যাচ রেফারির রিপোর্টের পর সাকিবের বিষয়ে সিদ্ধান্ত

সাকিবের ঔদ্ধত্যের দিনে মোহামেডানের জয়

সাকিবের ঔদ্ধত্যের দিনে মোহামেডানের জয়

মাঠে উত্তাপ ছড়ালেন সাকিব

মাঠে উত্তাপ ছড়ালেন সাকিব

হ-য-ব-র-ল মোহামেডান, রূপগঞ্জের বিপক্ষে লজ্জাজনক পরাজয়

হ-য-ব-র-ল মোহামেডান, রূপগঞ্জের বিপক্ষে লজ্জাজনক পরাজয়