আইপিএলে দল নিতে আগ্রহী বলিউড দম্পত্তি দীপিকা-রণবীর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১২ এএম, ২৩ অক্টোবর ২০২১
আইপিএলে দল নিতে আগ্রহী বলিউড দম্পত্তি দীপিকা-রণবীর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম আসর থেকেই রয়েছে বলিউডের সখ্যতা। কলকাতা নাইট রাইডার্সের সাথে আছেন শাহরুখ খান, সে রকম পাঞ্জাব কিংসের সাথে আছেন প্রীতি জিনতা। এবার সে তালিকায় না লেখাতে যাচ্ছেন বলিউড দম্পত্তি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সিদ্ধান্ত অনুযায়ী ২০২২ সালে আইপিএলের ১৫তম আসর থেকে যুক্ত নতুন দুইটি দল। নতুন এ দুই দলের জন্য ইতিমধ্যে দরপত্র কেনার সময়সীমাও শেষ হয়েছে।

বিভিন্ন সূত্র জানাচ্ছে, আইপিএলে দল কিনতে আগ্রহী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। এ কারণে তারা বিসিসিআইয়ের শর্ত পূরণ করে ফ্রাঞ্চাইজি নিলামের জন্য দরপত্র কিনেছেন।

বলিউডের এ তারকা দম্পত্তি ছাড়াও আইপিএলে দল কেনার জন্য নিলামে অংশ নিবেন ব্যবসায়ী গ্ল্যাজার পরিবার। যাদের মালিকানায় আছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেড।

খেলাধুলার সাথে দীপিকা কিংবা রণবীরের সম্পর্ক নতুন কিছু নয়। দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ছিলেন অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। অপরদিকে রণবীর সিং বাস্কেটবল লিগ এনবিএ এবং ইংলিশ প্রিমিয়ার লিগের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।

আইপিএলে ফ্রাঞ্চাইজি কেনার লড়াইয়ে দেখা যাবে ভারতের অনেক নামি-দামি প্রতিষ্ঠানকে। এর আগে বিসিসিআই নিলামে অংশ নেওয়ার জন্য দরপত্র কেনার জন্য ২০ অক্টোবর পর্যন্ত সময়সীমা বৃদ্ধি করেছিল।

ভারতীয় গণমাধ্যমের খবর, বিদেশি কোনো প্রতিষ্ঠানকে আইপিএলের ফ্রাঞ্চাইজি দিতে চাচ্ছে না বিসিসিআই। তবে ভারতীয় কোনো প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থাকলে বিবেচনা করতে পারে। ম্যানচেস্টার ইউনাটেড ভারতের এক প্রতিষ্ঠানের মাধ্যমে আইপিএলে বিনিয়োগ করতে চাচ্ছে।

রোববার (২৪ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। এ ম্যাচের পরের দিনই জানা যাবে আইপিএলের নতুন ফ্রাঞ্চাইজির মালিক কারা হচ্ছেন।

আহমেদাবাদ, লাক্ষ্মৌ,গুয়াহাটি, কটক, ধর্মশালা এবং রাঁচি- এ ছয়টি শহরের মধ্যে যেকোনো দুইটি শহর বেছে নিতে আগ্রহী বিসিসিআই। এর মধ্যে আহমেদাবাদ বেশি প্রাধান্য পাবে বলে ধারণা কর হচ্ছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলের দল কিনতে চায় ম্যানচেস্টার ইউনাটেড

আইপিএলের দল কিনতে চায় ম্যানচেস্টার ইউনাটেড

১৫তম আসরেও ধোনিকে চায় চেন্নাই

১৫তম আসরেও ধোনিকে চায় চেন্নাই

কোহলিও নিজেকে ‘ব্যর্থ অধিনায়ক’ ভাবে : মাইকেল ভন

কোহলিও নিজেকে ‘ব্যর্থ অধিনায়ক’ ভাবে : মাইকেল ভন

পাঞ্জাবের ডেরায় থাকছেন না রাহুল

পাঞ্জাবের ডেরায় থাকছেন না রাহুল