ক্রিকইনফোর ড্রিম টিমে সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৯ পিএম, ৩০ মে ২০২০
ক্রিকইনফোর ড্রিম টিমে সাকিব

বর্তমান সময়ের সেরা ওয়ানডে খেলোয়াড়দের নিয়ে নিজেদের ড্রিম টিম প্রকাশ করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। যেখানে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা পেয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

ইএসপিএন ক্রিকইনফোর ড্রিম টিমে সর্বোচ্চ ৪ জন করে আছে ভারত ও ইংল্যান্ডের। বাংলাদেশ,অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের রয়েছে একজন করে। যেখানে জায়গা পায়নি পাকিস্তান, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের কেউ। দ্বাদশ খেলোয়াড় হিসেবে জায়গা পেয়েছেন ইংল্যান্ডের জোফরা আর্চার।

ক্রিকইনফোর ড্রিম টিমের ইনিংস গোড়াপত্তন করবেন ভারতের রোহিত শর্মা ও ইংল্যান্ডের জেসন রয়। তিনে ভারতের দলপতি বিরাট কোহলি। আর চারে নামবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এই টিমের অধিনায়কত্বের ভারও রাখা হয়েছে উইলিয়ামসনের উপর।

পাঁচে ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অলরাউন্ডার বেন স্টোকস। দলে একমাত্র উইকেট রক্ষক হিসেবে জায়গা পেয়েছেন ইংল্যান্ডের জস বাটলার, নামবেন ছয়ে। ৭ নম্বরে স্পিন অলরাউন্ডার হিসেবে জায়গা পেয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

আটে ইংল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার ক্রিস ওকস। পেস বোলিংয়ের দায়িত্বে আছেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক ও ভারতের জসপ্রীত বুমরাহ। স্পিনার হিসেবে দলে আছেন ভারতের চায়নাম্যান খ্যাত কুলদীপ যাদব।

ইএসপিএন ক্রিকইনফোর ড্রিম টিম :

রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড, অধিনায়ক), বেন স্টোকস (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড, উইকেটরক্ষক), সাকিব আল হাসান (বাংলাদেশ), ক্রিস ওকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), জসপ্রীত বুৃমরাহ (ভারত), কুলদীপ যাদব (ভারত)।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সুর পাল্টালেন স্টোকস

সুর পাল্টালেন স্টোকস

অস্ট্রেলিয়ার সূচিতে নারাজ ভারত

অস্ট্রেলিয়ার সূচিতে নারাজ ভারত

ইংল্যান্ডের ৫৫ জনের অনুশীলন দলে নেই হেলস-প্লাঙ্কেট

ইংল্যান্ডের ৫৫ জনের অনুশীলন দলে নেই হেলস-প্লাঙ্কেট

অস্ট্রেলিয়ার চোখে উচ্চ ঝুঁকিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ

অস্ট্রেলিয়ার চোখে উচ্চ ঝুঁকিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ