বড় সংগ্রহ গড়েই থামলো উইন্ডিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২১ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২১
বড় সংগ্রহ গড়েই থামলো উইন্ডিজ

ঢাকা টেস্টের প্রথম দিন শেষে ৫ উইকেটে ২২৩ রানের সংগ্রহ ছিল সফরকারী ওয়েস্ট ইন্ডিজের। ধারণা ছিল, দ্বিতীয় দিন স্বল্প রানেই ক্যারিবীয়দের আটকে রাখবে বাংলাদেশ। তবে তা আর হয়নি। প্রথম দিনের অপরাজিত দুই ব্যাটসম্যান এনক্রুমার বোনার ও জসুয়া ডা সিলভা এবং আলজারি জোফেসের ব্যাটে ভর করে এ সংগ্রহ গড়েছে ক্যারিবীয়রা।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) তৃতীয় সেশনে সবগুলো উইকেট হারানোর আগে প্রথম ইনিংসে ৪০৯ রানের সংগ্রহ গড়েছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ইনিংসে ১৪২ দশমিক ২ ওভার ব্যাট করে ক্যারিবীয়রা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচের প্রথম দিন ৫ উইকেটে ২২৩ রান করেছিল ওয়েস্ট ইন্ডিজ। দলের তিন ব্যাটসম্যান এনক্রুমার বোনার ৭৪ এবং জসুয়া ডা সিলভা ২২ রানে অপরাজিত ছিলেন।

দ্বিতীয় দিন শুক্রবার ব্যাট হাতে মাত্র ১০ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন বোনার। এছাড়া এইক পথে হাঁটেন সিলভা এবং আলজারি জোসেফ। সিলভা ৯২ ও জোসেফ ৮২ রান করে আউট হন। এছাড়া অধিনায়ক ক্রেইগ ব্যাথওয়েট ৪৭, জন ক্যাম্পবেল ৩৬, জার্মেই ব্লাকউড ২৮ রান করেন।

দলের তিন ব্যাটসম্যান সেঞ্চুরির কাছে গিয়েও বঞ্চিত হলেও তাদের ব্যাটে ভর করে প্রথম ইনিংসে ৪০৯ রানের বড় সংগ্রহ গড়ে সফরকারীরা।

বল হাতে বাংলাদেশের পেসার আবু জায়েদ ৯৮ রানে ও স্পিনার তাইজুল ইসলাম ১০৮ রানে ৪টি করে উইকেট নিয়েছেন। এছাড়া মেহেদী হাসান মিরাজ এবং সৌম্য সরকার ১টি করে উইকেট শিকার করেছেন।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ছুটি মঞ্জুর, নিউজিল্যান্ড সফরে নেই সাকিব

ছুটি মঞ্জুর, নিউজিল্যান্ড সফরে নেই সাকিব

বিশ্বকাপ ভারতে, দৃষ্টি বাংলাদেশে

বিশ্বকাপ ভারতে, দৃষ্টি বাংলাদেশে

বাংলাদেশে আসছে ক্রিকেট অস্ট্রেলিয়া

বাংলাদেশে আসছে ক্রিকেট অস্ট্রেলিয়া

অবিশ্বাস্য, আশা করিনি এমন কিছু হবে : মমিনুল

অবিশ্বাস্য, আশা করিনি এমন কিছু হবে : মমিনুল