খেলাঘরের টানা হার, প্রথম জয়ে প্রাইম দোলেশ্বর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৮ পিএম, ০২ জুন ২০২১
খেলাঘরের টানা হার, প্রথম জয়ে প্রাইম দোলেশ্বর

খেলাঘরকে ১৯ রানে হারিয়ে দিয়েছে প্রাইম দোলেশ্বর

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) প্রথমবারের মতো জয়ের দেখা পেল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ১৯ রানে হারিয়েছে তারা। এ ম্যাচ হেরে নিজেদের দুই ম্যাচেই টানা হারের স্বাদ পেল খেলাঘর।

বুধবার (২ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয খেলাঘর। ফলে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ ‍উইকেট ১৪৯ রান করে প্রাইম দোলেশ্বর।

জবাবে ব্যাট করতে নেমে ইনিংসে শেষ ওভারে অলআউট হওয়ার আগে ১৩০ রান সংগ্রহ করে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ফলে ১৯ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

প্রাইম দোলেশ্বরের হয়ে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার ও দলের উইকেটকিপার মো. ইমরানুজ্জামান ঝড়ো ব্যাটিং করেন। ১৭ বলে তুলে ৪০ রান। তার এই ইনিংসে ৩ চার ও ৪ ছক্কায় মার ছিল।

এছাড়া দলের পক্ষে আরেক ওপেনার ফজলে রাব্বি ২২ বলে ১৪, সাইফ হাসান ৩৩ বলে ২৮, মার্শাল আইয়ুব ২০ বলে ২১, শামিম হোসেন ২২ বলে ১৬ এবং শরিফুল্লাহ ৯ বলে অপরাজিত ১৫ রান করেন। খেলাঘরের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন সৈয়দ খালেদ আহমেদ এবং মাসুম খান।

১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। শেষ দিকে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেছেন রিশাদ হোসেন। ১৯ বলে ২ চার ও ৩ ছক্কার তার এই ইনিংসে রানের ব্যবধান কমালেও হার এড়াতে পারেননি।

এর আগে দলে পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেছেন ফরহাদ হোসেন। জাতীয় দলের মেহেদী হাসান মিরাজও ছিলেন ব্যর্থতার কাতারে। বল হাতে মাত্র ১ উইকেট নেওয়া মিরাজ ব্যাট হাতে করেছেন ১২ রান। ১০ বলের তার এই ইনিংসে ১টি ছয়ের মার ছিল। এছাড়া সালমান হোসেন ইমনের ১৪ রান ছাড়া আর কেউ দুই অংকে ঘরে যেতে পারেননি।

বঙ্গবন্ধু ডিপিএলে খেলাঘরের এটি দ্বিতীয় হার। এর আগে নিজেরে প্রথম ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে ২২ রানে হেরেছিল খেলাঘর

অন্যদিকে, প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের এটি প্রথম জয়। বিকেএসপির ৪ নম্বর মাঠে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হলে পয়েন্ট ভাগ করে নিতে হয়েছিল তাদের।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ডিপিএলের নতুন সময়-সূচি প্রকাশ

ডিপিএলের নতুন সময়-সূচি প্রকাশ

ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়